আজ শনিবার, ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, ২৩ সেপ্টেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: এবার বিচারকের আসনে মালাইকা আরোরা       চোখ ও ঠোট দেখে চিনতে পারবেন সঙ্গীকে       শরীর সুস্থ রাখতে রোজ খান আমড়া       বিএনপি শুধু সমালোচনাই করছে: কাদের       ‘বিকারগ্রস্ত’ ট্রাম্পকে চড়া       ক্ষমা চাইলেন নেইমার       আখাউড়া যেন নিরাপদে লাশ ফেলার এক স্বর্গ       সরকার পঁচা চাল আমদানি করছে : রিজভী       ভারতের ছোঁড়া গুলিতে পাকিস্তানের ৬ বেসামরিক নাগরিক নিহত       নিউইয়র্কে প্রধানমন্ত্রী ব্যস্ততম দিন অতিবাহিত করছেন      
ষোড়শ সংশোধনীর রায় ও পর্যবেক্ষণ বাতিলে পদক্ষেপ নিতে প্রস্তাব পাশ
কাগজ ডেস্ক :
Published : Thursday, 14 September, 2017 at 5:35 PM
ষোড়শ সংশোধনীর রায় ও পর্যবেক্ষণ বাতিলে পদক্ষেপ নিতে প্রস্তাব পাশষোড়শ সংশোধনীর রায় ও অপ্রাসঙ্গিক পর্যবেক্ষণ বাতিলে আইনি পদক্ষেপ নিতে সংসদে একটি প্রস্তাব পাশ করা হয়েছে।
বুধবার রাত সাড়ে ১১টার দিকে জাতীয় সংসদের অধিবেশনে এ প্রস্তাব পাশ করা হয়।
সংবিধানের ষোড়শ সংশোধনী অসাংবিধানিক ঘোষণা করে আপিল বিভাগের রায়ে তা বাতিল করা হয়। একইসঙ্গে রায়ে জাতীয় সংসদ ও অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়ে প্রধান বিচারপতির বেশ কিছু পর্যবেক্ষণ দেন।
ওইসব পর্যবেক্ষণ নিয়ে আপত্তি জানিয়ে আসছে ক্ষমতাসীন দল। দলটির দৃষ্টিতে অপ্রাসঙ্গিক ও আপত্তিকর বিষয়গুলো বাতিলেরও দাবি করা হয়।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft