gramerkagoj
শনিবার ● ২৭ এপ্রিল ২০২৪ ১৪ বৈশাখ ১৪৩১
gramerkagoj
‘মহিদুল ইসলাম মন্টু সাংবাদিকদের আন্দোলনে কখনো আপোষ করেননি’
প্রকাশ : শনিবার, ১৭ ফেব্রুয়ারি , ২০২৪, ১০:৫৬:০০ পিএম
কাগজ সংবাদ:
GK_2024-02-17_65d0e5d99040d.jpg

মহিদুল ইসলাম মন্টু ছিলেন দক্ষ ট্রেড ইউনিয়ন নেতা। সাংবাদিকদের রুটি রুজির আন্দোলনে তিনি কখনো আপোষ করেননি। সাংবাদিকদের অধিকারের প্রশ্নে তিনি সবসময় সোচ্চার ছিলেন। শনিবার প্রেস ক্লাব যশোর আয়োজিত শোকসভায় এসব কথা বলেন বক্তারা।
প্রেস ক্লাব সভাপতি জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম-উদ-দ্দৌলা, সাধারণ সম্পাদক দৈনিক গ্রামের কাগজ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনোতোষ বসু, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি আকরামুজ্জামান ও যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখ দিনু আহমেদ। স্বাগত বক্তৃতা করেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এসএম তৌহিদুর রহমান। শোকসভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বক্তারা বলেন, যশোরে এমন এক সময় ছিল যখন ট্রেড ইউনিয়নকে সংবাদপত্র মালিকরা ভয় পেতেন। ট্রেড নেতারা আন্দোলন সংগ্রামের মাধ্যমে দাবি আদায় করে ছাড়তেন। সকালে আন্দোলন করে সন্ধ্যায় একসাথে অফিস করতেন। বর্তমানে সেই অবস্থা নেই। এখন আর আন্দোলন করা লাগে না। শোকসভা শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা মোক্তার হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন।

আরও খবর

🔝