আজ বুধবার, ১১ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ জুলাই ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: পানি নামার প্রায় সব পথ বন্ধ!       ক্ষত কমেনি পরিবারে, খুনীদের প্রতি ঘৃণা, পূষ্পার্ঘ্য অর্পণ       তদন্তেই সীমাবদ্ধ যমেক হাসপাতাল থেকে নবজাতক চুরি যাওয়ার ঘটনা        যশোর এমএম কলেজে দু’মাস ব্যাপি আইসিটি প্রশিক্ষণ শুরু       দাকোপে কৃষকের জমিতে জলবদ্ধতায় ব্যাপক ক্ষতির আশংকা       মোরেলগঞ্জে ভেসে গেছে ৫ শ’ ঘের নদীগর্ভে এক কিলোমিটার পাকা রাস্তা        ক্ষতিকর ক্যামিকেল ও রং দিয়ে যশোরে তৈরি হচ্ছে ব্রান্ডেড জর্দা        বারান্দিপাড়ায় আনন্দ অনুষ্ঠানে হামলা চক্রের হোতা আল আমিন পাকড়াও       বেনাপোলে লটারী জুয়ায় প্রতিদিন ৩০ লাখ টাকা হাতবদল        মহেশপুরে দালালের খপ্পরে পড়ে সৌদি আরবে পাচার হয়ে যাওয়া চামেলীর বাঁচার আকুতি       
সোনার থালায় শাহরুখের বাদশাহী খানাপিনা
বিনোদন ডেস্ক :
Published : Monday, 17 July, 2017 at 6:49 PM
সোনার থালায় শাহরুখের বাদশাহী খানাপিনাআগামী ছবি ‘জব হ্যারি মেট সেজল’র প্রচারে কোনও কমতি রাখছেন না বলিউড বাদশা শাহরুখ। স¤প্রতি দু’দিনের জন্য ভারতের জয়পুরে গিয়েছিলেন তিনি। সেখানেও বাদশাহী স্টাইলেই ভক্তদের মন কেড়ে নিলেন কিংখান।
নিজে কোন কসরত করেননি। বরং সোনার থালা-বাটিতে ভরপেট খাওয়া-দাওয়া করলেন। ইনস্টাগ্রাম পেজে সেই ভিডিও শেয়ার করেছেন শাহরুখ ফ্যানরা।
সকাল থেকে জয়পুরের নানা জায়গায় প্রচারে ব্যস্ত ছিলেন শাহরুখ ও তার ইউনিট৷ তার মাঝে এই সারপ্রাইজ। দুপুরের খাবার খেতে পৌঁছেছিলেন জয়পুরের ‘বিরাসত’ হোটেলে। সেখানেই সোনার থালা-বাটিতে শাহরুখকে পরিবেশন করা হয় হরেক রকমের আয়োজন। ১৪ রকমের রাজস্থানি মুখোরোচক পদে সাজানো হয়েছিল ১৪টি বাটি!
একেবারে খাঁটি রাজস্থানি স্টাইলে তাকে স্বাগত জানায় রেস্তোরাঁ কর্তৃপক্ষ। কপালে টিকা, মাথায় পাগড়ী পরিয়ে আপ্যায়ন করা হয়। গলায় পরানো হয় মালা, উপহার দেওয়া হয় রাজস্থানি তলোয়ার। আর শাহরুখও একেবারে বাদশাহী মেজাজে বসে গেলেন খেতে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft