gramerkagoj
শনিবার ● ২৭ এপ্রিল ২০২৪ ১৩ বৈশাখ ১৪৩১
gramerkagoj
নওয়াপাড়ায় সিঁধ কেটে স্বর্ণের দোকানে চুরি
প্রকাশ : শনিবার, ৩ ফেব্রুয়ারি , ২০২৪, ১০:১৫:০০ পিএম
নওয়াপাড়া পৌর (যশোর) প্রতিনিধি:
GK_2024-02-03_65be66f2daa40.jpg


নওয়াপাড়ায় অপরুপা জুয়েলার্সে সিঁধ কেটে সোনার দোকানে চুরি হয়েছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার নওয়াপাড়া বাজারের এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় দুই ভরি সোনা, ১২০ ভরি রূপা ও নগদ ৪৫ হাজার টাকাসহ প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন জুয়েলার্সের মালিক গোপাল অধিকারী।
গোপাল অধিকারী বলেন, ‘শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে দোকান বন্ধ করে বাড়ি চলে যাই। শনিবার সকাল ৯টার দিকে দোকান খুলে ভেতরে ঢুকে দেখি সব কিছুই তছনছ হয়ে গেছে। আমার দোকানের সামনের একটি সিটি গোল্ডের দোকানের তালা ভেঙে আমার দোকানের দেয়াল ভেঙে ২ ভরি সোনা ও ১২০ রূপাসহ নগদ ৪৫ হাজার টাকা ও সিটি ফুটেজের ডিভাইস নিয়ে গেছে। চোরেরা দোকানে লাগানো সিসি ক্যামেরা ভেঙে ফেলছে ও সিসি ক্যামেরার ভিভিআরটি নিয়ে গেছে। যাওয়ার সময় নতুন একটি তালা লাগিয়ে দিয়ে যায়।’
তিনি জানান, থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। খবর পেয়ে শনিবার সকালে অভয়নগর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে।
সৌরভ সিটি গোল্ডের স্বত্বাধিকারী টুটুল দত্ত বলেন, ‘আমার দোকানের দুটি তালা ভেঙে চোরেরা প্রবেশ করে। আমার দোকানের ক্যাশবাক্স ভেঙে ৮ হাজার ২শ’ টাকা নিয়ে যায়। দোকানের ভিতরে থাকা দেয়াল ভেঙে অপরূপা জুয়েলার্সে প্রবেশ করে সোনা, রূপা নিয়ে নতুন একটি তালা লাগিয়ে আমার দোকান বন্ধ করে চলে যায়।’
উপজেলা জুয়েলারি মালিক সমিতির সভাপতি সুশীল কুমার জানান, নওয়াপাড়া বাজারের প্রাণকেন্দ্রে এই জুয়েলারি ব্যবসা প্রতিষ্ঠানটি। জুয়েলারি মালিক সমিতির পক্ষ থেকে এখানে নাইটগার্ড দেয়া আছে। সিসিটিভি ফুটেছে দেখা গেছে প্রহরীরা রাত ৩টা পর্যন্ত ডিউটি করেছে। সারা রাত পুলিশ নওয়াপাড়া বাজারে ডিউটি করেন অথচ এর মধ্যেই এই চুরির ঘটনা ঘটে। দুই বছর আগেও বাজারে চুরি হয়েছে। তিনি প্রশাসনের কাছে দাবি জানান, বাজারটিতে পুলিশের টহল বাড়ানো ও চোরদের দ্রুত আইনের আওতায় আনার জন্য।
অভয়নগর থানার ওসি এস এম আকিকুল ইসলাম বলেন, চুরির ঘটনায় বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে পুলিশ। নাইটগার্ড যদি ঠিক মতো ডিউটি করতো তাহলে চুরি হতো না। তিনি সব দোকানের সিসিটিভি ক্যামেরা লাগানোর পরামর্শ দেন।

আরও খবর

🔝