gramerkagoj
শনিবার ● ২৭ এপ্রিল ২০২৪ ১৩ বৈশাখ ১৪৩১
gramerkagoj

❒ প্রান্ত-তামিম-সোহেলের অর্ধশত রান

আগামী মৌসুমে প্রিমিয়ারে ইয়াং ড্রাগন
প্রকাশ : শনিবার, ২৭ জানুয়ারি , ২০২৪, ০৭:৫২:০০ পিএম , আপডেট : শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৪:১৩:২৮ পিএম
ক্রীড়া সংবাদ:
GK_2024-01-27_65b50af4323d1.jpg

যশোরে শনিবার অনুষ্ঠিত প্রথম বিভাগ ক্রিকেটের সুপার ফোর পর্বের ম্যাচেও বড় জয় পেয়েছে ইয়াং ড্রাগন মার্শাল আর্ট। এ জয়ের ফলে দলটিকে আগামী মৌসুমে দেখা যাবে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে। শামস্-উল হুদা স্টেডিয়ামে এদিনের ম্যাচে তারা ১৩৪ রানে পরাজিত করেছে আসাদ স্মৃতি সংঘকে। এ ম্যাচে হয়েছে একটি ভিন্ন রেকর্ড। জয়ী দলের ১১ জন খেলোয়াড়ই বল করেছেন।
টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ছয় উইকেট হারিয়ে ২৮৬ রান করে ইয়াং ড্রাগন মার্শাল আর্ট। জবাবে ৩৪ ওভার পাঁচ বলে ১৫২ রানে গুটিয়ে যায় আসাদ স্মৃতি সংঘের দলগত ইনিংস।
ইয়াং ড্রাগনের ব্যাটিং ইনিংসে জামাদুস সানি প্রান্ত ৮৫ বলে নয়টি চারে ৮২, রুবেল মাহমুদ ২৯ বলে একটি চারে ১৫, তামিম আক্তার ৬৪ বলে ছয়টি চার ও একটি ছয়ে ৫১, দীপজ্যোতি মল্লিক ৪১ বলে তিনটি চারে ৩০, মঈনুল ইসলাম সোহেল ৫৩ বলে তিনটি চার ও ছয়ে ৫০, হোসেন ২৭ বলে তিনটি চার ও একটি ছয়ে অপরাজিত ২৮ রান করেন। অতিরিক্ত হতে তারা সংগ্রহ করেছে ২৮ রান।
বল হাতে আসাদের পক্ষে সাকিব আল হাসান ৩৯ রানে চারটি, আরমান আসিফ ও সাকিব হোসেন নিয়েছেন একটি করে উইকেট।
আসাদের ব্যাটিং ইনিংসে রাইসুল ১২ বলে দু’টি চার ও একটি ছয়ে ১৬, মামুন ৩৭ বলে একটি চার ও দু’টি ছয়ে ২৭, ইয়াছিন ৩৭ বলে তিনটি চারে ২১, সাকিব হোসেন ২৭ বলে তিনটি চারে ২৫, রনি ২৪ বলে দু’টি চারে ১৩ রান করেন। অতিরিক্ত হতে তাদের সংগ্রহ ২৫।
ইয়াং ড্রাগনের ১১ খেলোয়াড়ই বল করেছেন। নিপু তিন ওভার বল করে একটি মেডেন আদায়ের পাশাপাশি দুই রান খরচায় নিয়েছেন তিনটি উইকেট। এছাড়া শরিফুল ইসলাম নয় রানে দু’টি। এছাড়া একটি করে উইকেট নিয়েছেন সোহেলুর জামান বাবু, হোসেন, তামিম আক্তার, ইমদাদ হক জুয়েল, জামাদুস সানি প্রান্ত ও রুবেল। দলের তিন বোলার দীপজ্যোতি মল্লিক, মাহাবুব ও মঈনুল ইসলাম সোহেল কোন উইকেট পাননি।

আরও খবর

🔝