gramerkagoj
শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ১৩ বৈশাখ ১৪৩১
gramerkagoj
মনিরামপুরে ভোটকেন্দ্রের সামনে দুজনকে কুপিয়েছে দুর্বৃত্তরা
প্রকাশ : রবিবার, ৭ জানুয়ারি , ২০২৪, ০৯:৩৬:০০ এ এম , আপডেট : শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৪:১৩:২৮ পিএম
কাগজ সংবাদ:
GK_2024-01-07_659a260eed1d3.jpg

যশোর-৫ আসনে সকাল ৮টায় শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন শুরু হয়েছে। এরই মধ্যে খেদাপাড়া ইউনিয়নের হেলাঞ্চী কৃষ্ণবাটি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে ধারালো অস্ত্রের আঘাতে দুইজন আহত হয়েছেন। তাদের মধ্যে একজনকে মণিরামপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্র থেকে যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহত দুজনই স্বতন্ত্র এস এস ইয়াকুব আলীর ঈগল প্রতীকের কর্মী।
গুরুতর আহত সাধন কুমার বিশ্বাস বলেন, তিনি খেদাপাড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার এবং ঈগল প্রতীকের ইউনিয়ন সমন্বয়কারী। অপর আহত মশিয়ার রহমানও ঈগলের কর্মী। নৌকার কর্মীরা চাইনিজ কুড়াল দিয়ে তাদের কুপিয়েছে।
মণিরাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের দায়িত্বরত ডাক্তার অনুপ কুমার রায় জানান, দুজনের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাদের মধ্যে একজনের ডান কাঁধবরাবর কোপা মারা হয়েছে। ক্ষতটি বেশ গভীর। প্রাথমিক চিকিৎসার পর দুজনকেই যশোরে স্থানান্তর করা হয়েছে।
এস এম ইয়াকুব আলী কেন্দ্র পরিদর্শন শেষে উপজেলা নির্বাহী অফিসারের সাথে সাক্ষাৎ করে কেন্দ্রটিতে নির্বাচন স্থগিত করার দাবি জানান। তিনি অভিযোগ করেন, হেলাঞ্চী কৃষ্ণবাটি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে প্রতিপক্ষের নৌকার ক্যাডাররা তার ভোটারদের বাড়ি থেকে বের হতে দিচ্ছে না। যারা বের হচ্ছে তাদেরকে রাস্তায় আটকে দিচ্ছে।
উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন অভিযোগ শুনে বলেন, অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

🔝