শিরোনাম: পদ্মা সেতু প্রকল্পে নজরদারিতে চীনের ৩৫ কর্মী       মাদারীপুরে আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল        নওগাঁয় হেরোইন ও ইয়াবাসহ ব্যবসায়ী আটক       তৃণমূল পর্যায়ের মানুষের জন্য সরকার কাজ করছে : প্রধানমন্ত্রী       পাঁচ পরিকল্পনায় তাপসের ইশতেহার ঘোষণা       চাকরির আবেদন ফি কমানোর দাবিতে উত্তাল ঢাবি       খালেদা জিয়ার ১১ মামলায় অভিযোগ গঠন শুনানি পেছাল       দেশের বিভিন্ন অঞ্চলে ঝরবে বৃষ্টি, অব্যাহত থাকবে শৈত্যপ্রবাহ       সাগরে ৭.৭ মাত্রার ভূমিকম্প, ধেয়ে আসছে সুনামি       বিএনপির জেলা আইনজীবী সমিতির নির্বাচন বর্জন      
খালেদার মুক্তির জন্য ক্ষমা চাওয়ার প্রশ্নই ওঠে না : ফখরুল
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :
Published : Wednesday, 14 August, 2019 at 9:41 PM
খালেদার মুক্তির জন্য ক্ষমা চাওয়ার প্রশ্নই ওঠে না : ফখরুলদুর্নীতির দায়ে কারাগারে থাকা খালেদা জিয়ার মুক্তির বিষয়ে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়ার ‘প্রশ্নেই ওঠে না’ বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
বুধবার সকালে ঠাকুরগাঁও শহরের কালীবাড়িস্থ নিজ বাসভবনে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহাবুব-উল আলম হানিফের বক্তব্যের জবাব দিয়ে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।
মির্জা ফখরুল ইসলাম বলেন, সরকার দেশের উন্নয়ন, আয়, স্থিতি বেশি বেশি দেখিয়ে উন্নয়নের রোল মডেলের নামে মানুষের সঙ্গে প্রতারণা করার কৌশল হাতে নিয়েছে।
তিনি বলেন, সরকার সাধারণ মানুষের উপর ট্যাক্স বসিয়ে চলেছে। এতে ব্যবসা-বাণিজ্যে বিনিয়োগ হচ্ছে না। এবার চামড়া ব্যবসায় ধস নেমেছে। সরকারের সিদ্ধান্তহীনতায় গোটা অর্থনীতির উপর বিপর্যয় নেমে এসেছে।
এ সরকারকে পদত্যাগ এবং নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন দেয়ার দাবি জানান বিএনপির মহাসচিব।
তিনি বলেন, এটা নির্বাচিত সরকার না হওয়ায় দীর্ঘ সময়ের জন্য দেশের ক্ষতি করছে। রাষ্ট্র, সমাজ ও অর্থনৈতিক ব্যবস্থা ভেঙে ফেলেছে। এ পথ থেকে মুক্তির একটাই পথ খালেদা জিয়ার মুক্তি দেয়া।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft