gramerkagoj
শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ১৩ বৈশাখ ১৪৩১
gramerkagoj
শতাধিক অসহায় পরিবার পেল সুনামগঞ্জ -২৮ বিজিবির খাদ্য সহায়তা
প্রকাশ : শনিবার, ৩০ মার্চ , ২০২৪, ১০:৩৩:০০ এ এম , আপডেট : বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ০৩:০১:২৯ পিএম
সুনামগঞ্জ প্রতিনিধি:
GK_2024-03-30_6607936d039a6.jpg

পবিত্র মাহে রমজান উপলক্ষে শতাধিক অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে ২৮ বর্ডার গার্ড বাংলাদেশ ( বিজিবি) সুনামগঞ্জ ব্যাটলিয়ন।
শুক্রবার বিকেলে সুনামগঞ্জ সদর উপজেলার অচিন্তপুর গ্রামের সুরমা নদীর পাড়ে গ্রামের দুস্থ পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। অচিন্তপুর গ্রামের শতাধিক দরিদ্র নারী-পুরুষের হাতে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী তুলে দেন ২৮ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুবুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন ২৮ বিজিবির মেডিকেল অফিসার মেজর মশিউর রহমান, সহকারী পরিচালক মো. রফিকুল ইসলামসহ উর্ধতন কর্মকর্তাবৃন্দ। ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি তেল, ২ কেজি আলু, ইফতার সহ অন্যান্য খাদ্য সামগ্রী পেয়ে পেয়ে হাসিমুখে বাড়ি ফিরেন গ্রামের মানুষেরা।
২৮ বিজিবি সুনামগঞ্জ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. মাহবুবুর রহমান বলেন, বর্ডার গার্ড বাংলাদেশ সর্বদাই আর্ত মানবতার সেবায় অসহায় ও দুস্থদের জন্য বিভিন্ন প্রকার কল্যাণমূলক কার্যক্রম গ্রহণ করে থাকে। এরই ধারাবাহিকতায় আজ অচিন্তপুরের দুস্থ ও বিপন্ন মানুষদের মাঝে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
তিনি আরও বলেন, রমজান মাস আত্মশুদ্ধি ও সংযমের মাস এবং এই মাস আমারদেকে সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সাথে ইফতারি ভাগ করে নেয়াটা অত্যন্ত আনন্দের। আর বর্ডার গার্ড বাংলাদেশ সব সময়ই সমাজের দরিদ্র ও বিপন্ন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে এবং ভবিষ্যতেও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

আরও খবর

🔝