gramerkagoj
শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ১৩ বৈশাখ ১৪৩১
gramerkagoj
আকিজ কলেজিয়েট স্কুলে সততা স্টোরের উদ্বোধন করলেন দুদক উপপরিচালক
প্রকাশ : রবিবার, ১৮ ফেব্রুয়ারি , ২০২৪, ০৯:৪৭:০০ পিএম , আপডেট : বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ০৩:০১:২৯ পিএম
প্রেস বিজ্ঞপ্তি:
GK_2024-02-18_65d226c7c9e2c.jpeg

ঝিকরগাছার নাভারণে অবস্থিত আদ্-দ্বীন ফাউন্ডেশন পরিচালিত আকিজ কলেজিয়েট স্কুলে নবনির্মিত সততা স্টোর উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে প্রতিষ্ঠানটির নতুন ভবনে নির্মিত সততা স্টোরের ফিতা কেটে উদ্বোধন করেন দুর্নীতি দমন কমিশনের যশোর জেলা সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক আল-আমিন। আরও উপস্থিত ছিলেন যশোর জেলা ও ঝিকরগাছা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দ এবং আকিজ কলেজিয়েট স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা। উদ্বোধনের পর দোয়া ও মোনাজাত করা হয়।
‘দুর্নীতির সময় শেষ গড়বো সোনার বাংলাদেশ’ স্লোগানে বিদ্যালয় অডিটোরিয়ামে উদ্বোধন উপলক্ষে আয়োজিত কুইজ প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নেন অতিথিবৃন্দ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন যশোর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ মল্লিক, ঝিকরগাছা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান। সভাপতিত্ব করেন আকিজ কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ শামীম মল্লিক।
অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন প্রতিষ্ঠানের কো-অর্ডিনেটর রবিউল হক ও দর্শন বিভাগের সহকারী অধ্যাপক মো. কামরুজ্জামান। অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ইব্রাহিম খলিল।

আরও খবর

🔝