gramerkagoj
শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ১৩ বৈশাখ ১৪৩১
gramerkagoj
বিনামূল্যে অক্সিজেন সেবার উদ্বোধন করলেন এসএম ইয়াকুব আলী
প্রকাশ : বৃহস্পতিবার, ৮ জুলাই , ২০২১, ১০:০৭:৪৫ পিএম
তাজাম্মূল হুসাইন, মণিরামপুর পৌর (যশোর):
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় করোনায় আক্রান্ত রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা কার্যক্রম চালু করেছেন যশোরের সিটি প্লাজার চেয়ারম্যান এস এম ইয়াকুব আলী। বৃহস্পতিবার এসএম ইয়াকুব আলীর বাসভবনের সামনে অক্সিজেন সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি।
এসময় স্বেচ্ছাসেবী সংস্থা বন্ধনের প্রতিষ্ঠাতা সভাপতি মুর্শিদ হাসান ইমনের হাতে ২টি অক্সিজেন সিলিন্ডার তুলে দেন এসএম ইয়াকুব আলী। এখন থেকে করোনায় আক্রান্ত হয়ে অক্সিজেন স্বল্পতায় অথবা শ্বাস কষ্টে ভুগছেন এমন ব্যক্তি ও তার স্বজনেরা হটলাইন ০১৯১৬৬৮৫০৮৫, ০১৭৪৩৩২১৯২৬ নম্বরে কল করলে তাৎক্ষণিক তার বাড়িতে পৌঁছে যাবে অক্সিজেন সেবা। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আজম হোসেন, টিপু সুলতান, জিয়াউর রহমান, রিপন হোসেন, আতিয়ার রহমান প্রমুখ।
সিটি প্লাজার চেয়ারম্যান ও বন্ধনের উপদেষ্টা এসএম ইয়াকুব আলী বলেন, বিপদের সময়ে মানুষের পাশে থাকার অনুভূতিটা অন্যরকম। অনেক মানুষ আছেন যারা অর্থের অভাবে বিভিন্ন সেবা থেকে বঞ্চিত হন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আমি তাদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা কার্যক্রম এবং বিভিন্ন সহায়তার উদ্যোগ নিয়েছি। গরীব, অসহায় ও দুঃস্থ মানুষের দুয়ারে-দুয়ারে এই সেবা পৌঁছে যাবে ইনশাল্লাহ। 

আরও খবর

🔝