gramerkagoj
শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ১৩ বৈশাখ ১৪৩১
gramerkagoj

❒ দ্বিতীয় বিভাগ টায়ার-২ ক্রিকেট লিগ

আর এন রোড ব্রাদার্স ও মহিরন জয়ী
প্রকাশ : রবিবার, ১৮ ফেব্রুয়ারি , ২০২৪, ০৭:৩৬:০০ পিএম
ক্রীড়া সংবাদ:
GK_2024-02-18_65d20835052c4.png

যশোরে অনুষ্ঠিত দ্বিতীয় বিভাগ টায়ার-২ ক্রিকেট লিগে রোববার জয় পেয়েছে আর এন রোড ব্রাদার্স ও মহিরন স্কাই কিং ক্রীড়া চক্র ক্রিকেট একাডেমি। শামস্-উল হুদা স্টেডিয়ামে তাদের কাছে ধরাশায়ী হয়েছে এস এস ক্রিকেট একাডেমি ও মধুমিতা ক্রীড়া চক্র।
‘খ’ গ্রুপে এস, এস ক্রিকেট একাডেমি তাদের গ্রুপ পর্বের মিশন শেষ করেছে। দলটি চারটি ম্যাচ খেলে সব ক’টিতেই হারের স্বাদ পেয়েছে। আর এন রোড ব্রাদার্স দু’টি ম্যাচ খেলে প্রথম জয়ের মুখ দেখেছে।
‘ক’ গ্রুপে থাকা মহিরন স্কাই কিং ক্রীড়া চক্র ক্রিকেট একাডেমি তিন ম্যাচ খেলে দু’টিতে জয় পেয়েছে। হেরেছে একটি ম্যাচে। তাদের পয়েন্ট চার। প্রতিপক্ষ মধুমিতা ক্রীড়া চক্র তিনটি ম্যাচ খেলে হ্যাট্রিক পরাজয়ের স্বাদ পেয়েছে।
দিনের প্রথম ম্যাচে টস জিতে ব্যাট করতে নামে আর এন রোড ব্রাদার্স। তারা নির্ধারিত ২৫ ওভারে তিনটি উইকেট হারিয়ে ২৫৬ করে। জবাব দিতে নেমে নির্ধারিত ওভার শেষে সাত উইকেট হারিয়ে ১০৭ রান করে এস এস ক্রিকেট একাডেমি। আর এন রোডের দলটি জয় পায় ১৪৯ রানে।
আর এন রোড ব্রাদার্সের ব্যাটিং ইনিংসে ইয়ামিন ৭২ বলে চারটি চারে ৪৭, সজীব হোসেন ৪৪ বলে আটটি চার ও দু’টি ছয়ে ৫৯, আয়াজ আহমেদ ২২ বলে ছয়টি চার ও দু’টি ছয়ে ৪২ ও মিনহারুল ইসলাম ১৪ বলে চারটি চার ও একটি ছয়ে অপরাজিত ২৭ রান করেন।
বল হাতে এস এস ক্রিকেট একাডেমির রিয়াদ রশিদ রাজ ৫৬ রানে দু’টি এছাড়া একটি উইকেট নিয়েছেন মারুফ হোসেন।
এস এস ক্রিকেট একাডেমির ব্যাটিং ইনিংসে অরন্য কুন্ডু ২১ বলে তিনটি চার ও একটি ছয়ে ২৩, সাইদুজ্জামান ৩৬ বলে ১০ ও মারুফ হোসেন ১৫ বলে দু’টি চারে ১৬ রান করেন।
বল হাতে বল হাতে ইয়ামিন ২১ রানে তিনটি, নাছিম মোড়ল ১৮ রানে দু’টি এছাড়া একটি করে উইকেট নিয়েছেন ইব্রাহিম হোসেন ও এজাজ আহমেদ।
একইস্থানে দুপুরে দ্বিতীয় ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে মধুমিতা ক্রীড়া চক্র নির্ধারিত ২৫ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৩২ রান করে। পরে ব্যাট করতে নেমে ১৮ ওভার শেষে তিন উইকেট হারিয়ে জয় তুলে নেয় মহিরন স্কাই কিং ক্রীড়া চক্র ক্রিকেট একাডেমি।
মধুমিতার ব্যাটিং ইনিংসে রিয়াদ হাসান হিমেল ৬৬ বলে সাতটি চারে ৪৭, তামিম হাসান ৬০ বলে ৩৫ ও রুবেল হোসেন ১৫ বলে দু’টি চার ও ছয়ে ৩০ রান করেন।
বল হাতে মহিরনের মুস্তাকিম বিল্লাহ ৩৫ রানে দু’টি ও রাব্বি হোসেন নিয়েছেন একটি উইকেট।
মহিরনের ব্যাটিং ইনিংসে হৃদয় হোসেন ৩৪ বলে তিনটি চারে ৩৬, আরাফাত পারভেজ ৩৭ বলে দু’টি চার ও তিনটি ছয়ে করেন ৪৬ রান।
বল হাতে মধুমিতার সীমান্ত বিশ্বাস ৩৭ রানে দু’টি ও একটি উইকেট নিয়েছেন রাজ অধিকারী।

আরও খবর

🔝