gramerkagoj
শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ১৩ বৈশাখ ১৪৩১
gramerkagoj
বান্দরবানের রুমায় সন্ত্রাসীদের গুলিতে যুবক আহত
প্রকাশ : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি , ২০২৪, ১২:৪০:০০ পিএম
বান্দরবান প্রতিনিধি:
GK_2024-02-13_65cb057e97c50.jpg

বান্দরবানের রুমায় পাহাড়ি সন্ত্রাসীদের গুলিতে এক যুবক আহত হয়েছেন। আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টায় রুমা সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের রিঝুক পাড়ায় এ ঘটনা ঘটে। আহত যুবকের নাম- উহ্লা চিং মারমা (৩৫)। সে ওই এলাকার মোনাক মার্মার ছেলে।
স্থানীয়রা জানায়, উহ্লা চিং সকালে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির পার্শ্ববর্তী জঙ্গলে গেলে সেখানে ওঁৎ পেতে থাকা অস্ত্রসহ কিছু সশস্ত্র সন্ত্রাসীদের দেখতে পেয়ে পালিয়ে আসার সময় উহ্লা চিংকে লক্ষ্য করে গুলি ছোড়ে ওই সন্ত্রাসীরা। এসময় একটি গুলি তার শরীরের পেছন দিকে লাগলে গুরুতর আহত হন তিনি।
রুমা সদর ইউপি চেয়ারম্যান শৈ মং মারমা জানান, কেএনএফ সদস্যরা এর আগে রিজুকপাড়া থেকে চাঁদা দাবি করেছিল। চাঁদা না দেওয়ায় তারাএ ঘটনা ঘটিয়েছে বলে মনে করছেন তিনি। এছাড়া এ ঘটনায় ফের অপ্রীতিকর ঘটনা এড়াতে রুমা বাজারে দুই ঘণ্টা যান চলাচল বন্ধ রাখা হয়েছে বলেও জানান তিনি।
রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মো. মোস্তফা রুবেল জানান, সকাল সাড়ে ৮টায় গুলিবিদ্ধ এক যুবককে ভর্তি করা হয়েছে। গুলিটি শরীরে ঢোকার চিহ্ন থাকলেও বের হওয়ার চিহ্ন না থাকায় ধারণা করা হচ্ছে গুলিটি তার শরীরের ভেতরে রয়ে গেছে। তাই উন্নত চিকিৎসার জন্য তাকে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের পক্ষ থেকে আহত যুবককে পাহাড়ের সশস্ত্র সংগঠন কেএনএফ এর সদস্যরা গুলি করেছে বলে অভিযোগ করা হয়েছে। এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

আরও খবর

🔝