gramerkagoj
শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ১৩ বৈশাখ ১৪৩১
gramerkagoj
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবরোধের প্রভাব পড়েনি
প্রকাশ : বুধবার, ২২ নভেম্বর , ২০২৩, ০১:১৭:০০ পিএম
চট্টগ্রাম প্রতিনিধি:
GK_2023-11-22_655da8ff6ee7b.jpg

সরকারের পদত্যাগের দাবিতে বিএনপি ও সমমনা দলের ডাকা ৪৮ ঘণ্টা অবরোধের প্রথমদিনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তেমন কোনো প্রভাব নেই।
বুধবার (২২ নভেম্বর) ভোর থেকে চট্টগ্রামের প্রবেশপথ মিরসরাইয়ের ধুমঘাট থেকে সীতাকুণ্ড সিটি গেইট পর্যন্ত গণপরিবহন চলাচল করছে। দূরপাল্লার বাসের সংখ্যা খুব কম হলেও অভ্যন্তরীণ রুটে চলাচল করা যাত্রীবাহী বাস চলাচল স্বাভাবিক রয়েছে। এছাড়া পণ্যবোঝাই ট্রাক, কাভার্ডভ্যান, লরি, পিকআপ স্বাভাবিক দিনের মতই চলছে। চট্টগ্রাম বন্দর থেকে পণ্য নিয়ে দেশের বিভিন্ন স্থানে যাচ্ছে পণ্যবাহী গাড়িগুলো।
সরেজমিনে গিয়ে দেখা গেছে, চট্টগ্রামের মাদারবাড়ি ও নিমতলা থেকে বারইয়ারহাট রুটে চলাচল করা চয়েস, উত্তরা এবং মিরসরাই এক্সপ্রেস পরিবহনের যাত্রীবাহী কিছু কিছু বাস চলছে। রাস্তায় বের হওয়া লোকজনও স্বাভাবিক দিনের মতো যার যার গন্তব্যে যাচ্ছেন।
এদিকে মহাসড়কের বিভিন্ন স্পটে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও সরকারি দলের নেতাকর্মীদের অবস্থানে থাকতে দেখা গেছে। পাশাপাশি টহলে রয়েছে বিজিবি ও র‌্যাব।
মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন ও জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন বলেন, যে কোনো ধরনের নাশকতা ও অপতৎপরতা রুখতে মহাসড়কের গুরুত্বপূর্ণ পয়েন্ট রাত থেকে পুলিশ ডিউটি করছে। এখনো পর্যন্ত কোথাও অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

আরও খবর

🔝