gramerkagoj
সোমবার ● ২৭ মে ২০২৪ ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
gramerkagoj
শ্রীপুরে বৃদ্ধের হাত-পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা উত্তেজনা থামাতে পুলিশ মোতায়েন
প্রকাশ : মঙ্গলবার, ২ এপ্রিল , ২০২৪, ১০:১২:০০ পিএম , আপডেট : রবিবার, ২৬ মে , ২০২৪, ১২:১৮:৫৯ পিএম
শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি:
GK_2024-04-02_660c2e8fe2ee4.jpg

মাগুরার শ্রীপুর উপজেলার ছোনগাছা গ্রামে হারেজ মন্ডল নামে একজন বৃদ্ধের হাত-পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষ। এছাড়া, তাকে পিটিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে। আহত হারেজ মন্ডলকে মুমূর্ষ অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা থাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
হামলার শিকার হারেজ মন্ডল অভিযোগ করেন, তিনি মঙ্গলবার সকাল ৮টার দিকে খামারপাড়া বাজারে পেঁয়াজ বিক্রি করে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ছোনগাছা গ্রামের আব্দুল হাই শেখের বাড়ির সামনে পৌঁছালে পূর্বপরিকল্পনা অনুযায়ী ওৎ পেতে বসে থাকা গ্রামের চাঁদ আলীর নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী তার উপর হামলা চালায়। সন্ত্রাসীরা হারেজ মন্ডলকে ভ্যান থেকে নামিয়ে একের পর এক কোপাতে থাকে এবং লাঠি দিয়ে পেটায়। সন্ত্রাসীরা চলে যাওয়ার পর স্থানীয়রা হারেজ আলীকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে যান।
হারেজ মন্ডলের উপর সন্ত্রাসী হামলার সংবাদ ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এক পর্যায়ে চাঁদ আলী মেম্বরের লোকজন জিরা মন্ডল ও শহীদ শেখের বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে।
সংবাদ পেয়ে শ্রীপুর থানা পুলিশ ও মাগুরা ডিবি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে সংঘাত এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
চাঁদ আলী মেম্বর বলেন, ‘আমার সামাজিক দলে নতুনভাবে কিছু লোক যোগ দেয়া একজনকে সোমবার বিকেলে দোসতিনা বাজার থেকে তাড়িয়ে দেয়। এরই সূত্র ধরে আজ মঙ্গলবার সকালে আমার দলের কিছু লোকজন হারেজ মন্ডলকে একা পেয়ে মারধর করেছে।’
শ্রীপুর থানার ওসি (তদন্ত) গৌতম ঠাকুর বলেন, ‘ছোনগাছা গ্রামে গোলমালের সংবাদ শুনে সেখানে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি আপাতত শান্ত। তবে সংঘাত এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।’

আরও খবর

🔝