gramerkagoj
শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
gramerkagoj
আমরা সৎ এবং ন্যায়ের পথে আছি : জয়নুল আবদীন ফারুক
প্রকাশ : শনিবার, ৩ ফেব্রুয়ারি , ২০২৪, ০৪:১৯:০০ পিএম , আপডেট : শুক্রবার, ২৬ জুলাই , ২০২৪, ০৫:০৭:৪৭ পিএম
ঢাকা অফিস:
GK_2024-02-03_65be05f97ba52.jpg

আমরা সৎ এবং ন্যায়ের পথে আছি। এজন্য বিদেশের মাটিতে আমাদের নেত্রীর এক ছটাক জমিও নেই বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক।
শনিবার (৩ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে স্বাধীনতা অধিকার আন্দোলন নামে একটি সংগঠনের ব্যানারে আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, এই সরকার যদি গণতন্ত্রে বিশ্বাস করতো, তাহলে ২০১৪ সালে ১৫৪ জন প্রতিনিধিকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করতো না। যে নির্বাচন কমিশন ২ হাজার কোটি টাকা দিয়ে ডামি নির্বাচন উপহার দিয়েছে, সে নির্বাচনের সময় নির্বাচন কমিশনার ঘুমিয়ে ছিলেন। একেক সময় একেক কথা বলেছেন।
ফারুক বলেন, একদিকে বলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের কথা, অন্যদিক তৈরি করে সিন্ডিকেট। সে সিন্ডিকেটের টাকা দিয়ে কানাডায় বাড়ি বানানো হয়। অথচ বাংলাদেশের মানুষ একটা ডিম কিনে খেতে পারে না, মাংস কিনে খেতে পারে না।
তিনি আরো বলেন, এতো বছরেও সাগর-রুনি হত্যার চার্জশিট তৈরি করতে পারেনি, এই সরকার। অথচ তারা আইনের শাসন, স্মার্ট বাংলাদেশের কথা বলেন। যারা আজ মেগাপ্রজেক্টের নামে কোটি কোটি টাকা লুটপাট করে, তাদের পদত্যাগ করা উচিত।
স্বাধীনতা অধিকার আন্দোলনের সভাপতি কাজী মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে মানববন্ধন সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ফয়সাল আলম সোহেল। আরো উপস্থিত ছিলেন বিএনপির শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাছের মুহাম্মাদ রহমতুল্লাহ, কৃষক দলের সহ সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলম, কৃষক দলের ধর্মীয় সম্পাদক কাদের সিদ্দিকী, ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন ভুঁইয়া প্রমুখ।

আরও খবর

🔝