শিরোনাম: এবছরও টিআইবি পুরস্কার গ্রামের কাগজ হাউজে        করোনায় পপলুর মৃত্যু       সোমবার ১৩ জনের করোনা শনাক্ত       আদালত চত্বরে আইনজীবী সহকারীদের হাতাহাতি       আইনের সুফল পেতে দরকার অধিকতর প্রচারণা        যশোর-মাগুরা মহাসড়কে বাস উল্টে অর্ধশত আহত       রোগীর ব্যাগ থেকে মোবাইল ও টাকা চুরির দায়ে নারী আটক        যুবলীগকর্মী সোহাগ হত্যার দ্বিতীয় বার্ষিকী আজ       মাইক্রো থেকে পালিয়েছে এক বন্দী       সম্মানী বঞ্চিত ৭ হাজার আবৃতি সংগীত শিল্পী ও প্রমোটর      
দারোগার বিরুদ্ধে অভিযোগ এক ব্যক্তির
পাঁচ লাখ টাকা চাঁদা দাবির মিথ্যা মামলা
কাগজ সংবাদ
Published : Monday, 10 August, 2020 at 1:51 AM
পাঁচ লাখ টাকা চাঁদা দাবির মিথ্যা মামলাযশোরে আদালতে করা পাঁচ লাখ টাকা চাঁদা দাবির একটি মিথ্যা অভিযোগ তদন্তে গিয়ে এক দারোগা উল্টো চাঁদাবাজি করছেন বলে অভিযোগ উঠেছে। সিরাজসিংহার বিধান তরফদার নামে এক ব্যক্তি এ সংক্রান্তে পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেছেন।
যদিও সংশ্লিষ্ট অফিসার এসআই মইনুল আহসান কবীরের দাবি, ডাহা মিথ্যা অভিযোগ। তাকে চেনেইনা ওই বিধান তরফদার।
লিখিত অভিযোগে বলা হয়েছে, সিরাজসিংহার মৃত রাজ কুমারের ছেলে বিধান তরফদার ও তার পরিবারের সাথে জমি নিয়ে গোলযোগ চলছিল একই গ্রামের রেজাউল ইসলাম গংয়ের। রেজাউল ইসলাম চক্র বিধান তরফদারসহ ওই পরিবারের ৩ জনের বিরুদ্ধে আদালতে মামলা ঠুকে দেন, বিধান গং ৫ লাখ টাকা চাঁদা দাবি করছে। এছাড়া জবরদখল ষড়যন্ত্র করছে বলে মামলায় বলা হয়। আসলে চাঁদা দাবির ঘটনাটি একেবারে কাল্পনিক। আদালতে দেয়া ওই অভিযাগের ব্যাপারে এসআই মইনুল আহাসান বিধানের বাড়িতে গিয়ে ৫০ হাজার টাকা দাবি করেন। এছাড়া ভয় দেখিয়ে ৫ হাজার টাকা নিয়ে আসেন। বাকি টাকা ৪৫ হাজার টাকার জন্য বার বার ফোন করছেন বলে বিধানের অভিযোগ।
এদিকে বিধানের কাছ থেকে টাকা নেয়া বা দাবির অভিযোগটি ডাহা মিথ্যা বলে জানিয়েছেন এস আই মইনুল আহসান। তিনি জানান, আদালতের মামলা তদন্তে তিনি বিধান চন্দ্রের বাড়িতে যান। বিধান বাড়িতে না থাকায় তার স্ত্রীকে বলে আসা হয়, যেনো বিধান থানায় গিয়ে  দেখা করেন। উভয় পক্ষের সাথে কথা বলার জন্য তিনি ফোনও করেন। অথচ সম্পূর্ণ কাল্পনিক কাহিনী রচনা করেছেন বিধান চক্র।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft