শিরোনাম: অস্ত্রে মার্কিন নির্ভরতা থেকে সরে আসছে জার্মানি-ফ্রান্স       বৃষ্টিপাতের প্রবণতা ২ দিন বাড়তে পারে       জ্বর ঠোসা থেকে মুক্তি পেতে যা করবেন       সিনহা নিহতের ঘটনায় তদন্ত শুরু       করোনা: ভারতে একদিনে ৮০৩ মৃত্যু       ফুলকোর্ট সভা ডেকেছেন প্রধান বিচারপতি       সৌদিতে আটকে পড়া বাংলাদেশিরা ফিরছেন ৮ আগস্ট        সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত       যুক্তরাষ্ট্রে আঘাত হেনেছে হারিকেন ‘ইসাইয়াস’       রাজবাড়ীতে ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহীর নিহত      
খালেদা জিয়া সুচিকিৎসা পাচ্ছেন না : ফখরুল
কাগড়জ ডেস্ক :
Published : Saturday, 1 August, 2020 at 5:20 PM
খালেদা জিয়া সুচিকিৎসা পাচ্ছেন না : ফখরুলবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সুচিকিৎসা পাচ্ছেন না বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
শনিবার বেলা ১১টায় বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর জিয়ারত শেষে তিনি এসব কথা বলেন।
ফখরুল বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া জামিনে মুক্ত থাকলেও সুচিকিৎসা পাচ্ছেন না। কারণ, এই মুহূর্তে দেশের হাসপাতালগুলোতে যাওয়া যাচ্ছে না এবং বিদেশে চিকিৎসা নেওয়ার মতো কোনো সুযোগ পাচ্ছেন না। ফলে বাস্তবিক অর্থে তার স্বাস্থ্যের যে উন্নতি হওয়ার কথা ছিল তা হচ্ছে না।
বিদেশে চিকিৎসা নেওয়ার মতো সুযোগ পেলে বিদেশে নিয়ে চিকিৎসা করবেন কি-না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল কোনো উত্তর দেননি।
বন্যা পরিস্থিতি নিয়ে সরকারের প্রতি বিএনপির কি আহ্বান থাকবে এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, আপনারা জানেন ইতোমধ্যে আমাদের জাতীয় স্থায়ী কমিটির যে সভা হয়েছে সেই সভায় আমরা বন্যার্তদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি এবং সে অনুযায়ী সারাদেশের নেতাকর্মীদের তাদের পাশে থাকার নির্দেশ দেয়া হয়েছে।
তিনি বলেন, আমরা সরকারকে আহ্বান জানিয়েছে উদাসীনতা ও অবজ্ঞা বাদ দিয়ে তারা যেন অবিলম্বে বন্যা কবলিতদের শুধু ত্রাণ নয় পুর্নবাসনের ব্যবস্থা করেন। এবারের বন্যা দীর্ঘস্থায়ী হবে বলে অনেকে আশঙ্কা করছেন। সেক্ষেত্রে তাদের লংটাইম পরিকল্পনা নিতে হবে। যেটা তারা কখনোই করেন না এবং অন্যের মতামতকে কখনোই প্রাধান্য দেন না। আমাদের যে সীমাবদ্ধতা আছে তার মাঝে বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানোর জন্য আমরা কমিটি করেছি এবং আমাদের কাজ চলছে।
এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যরিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, বেগম সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার ও শায়রুল কবির খান।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft