মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ ১৮ মাঘ ১৪২৯
                
                
☗ হোম ➤ প্রবাস
দুবাইয়ের বিলাসবহুল হোটেলে জমকালো এক বিয়ে
কাগজ ডেস্ক :
প্রকাশ: সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩, ২:৫০ পিএম |
সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বিশ্বের বিভিন্ন দেশ থেকে পর্যটকরা যান বেড়াতে, সৌন্দর্য উপভোগে। বিলাসবহুল এই শহরে মহা আয়োজনে হয়ে গেল এক বিয়ে।
বিয়েতে তিন দিনের আয়োজনে অতিথি ছিলেন ৭০টি দেশের ৯ হাজার মানুষ। জমকালো আয়োজনের এই বিয়ের খবর এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরছে। বর-কনে দুজনই বাংলাদেশি দুই ধনকুবেরের ছেলে-মেয়ে।
দুবাইয়ের পাঁচ তারকা হোটেল আটলান্টিস দ্য পামে গেল ৮ জানুয়ারি এই বিয়ের আয়োজন হয়। এই হোটেলে এক রাত থাকতে গেলে গুনতে হয় ৪৫০ থেকে ১০ হাজার ডলার পর্যন্ত। সীমিত পদে রাতের খাবার খেতে পকেট থেকে খসে যায় ন্যূনতম ১২৫ ডলার থেকে ২৫০ ডলার। রাতের খাবারে পদ যদি ৩০-৩৫টি হয়, তাহলে এর দাম চিন্তা ছাড়িয়ে যাবে।
বিয়ের কনে সামিয়া রহমান। বাংলাদেশি বংশোদ্ভূত দুবাইয়ের ধনকুবের বাংলাদেশের এনআরবি ব্যাংকের চেয়ারম্যান ও বিশ্বখ্যাত সুগন্ধি উৎপাদনকারী প্রতিষ্ঠান আলহারামাইন পারফিউমের মালিক মাহতাবুর রহমান নাসিরের মেয়ে তিনি। বর তানভীর আহমেদ বাংলাদেশের অন্যতম ব্যবসাপ্রতিষ্ঠান মেঘনা গ্রুপের চেয়ারম্যান মো. মোস্তফা কামালের ছেলে।
জানা যায়, বিয়েতে বাংলাদেশ থেকে দুবাইয়ে উড়ে গেছে বরযাত্রীর বহর। মেয়ের বাবার আমন্ত্রণে তিন দিনের বিয়ের আয়োজনে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্যসহ ৭০টি দেশ থেকে প্রায় ৯ হাজার অতিথি হাজির হন।
গায়ে হলুদে দুই হাজার, বিয়ের অনুষ্ঠানে পাঁচ হাজার আর গানের অনুষ্ঠানে পাঁচ হাজার অতিথি অংশ নেন বলে জানা যায়। বাংলাদেশ থেকেই মাহতাবুর রহমানের ঘনিষ্ঠ ব্যবসায়ী, রাজনীতিবিদ, আমলা, তারকাসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রায় ৫০০ বিশিষ্ট অতিথি বিয়েতে যোগ দেন। এর মধ্যে ছিলেন ব্যবসায়ী সাইফুল আলম মাসুদ, রাজনীতিবিদ আন্দালিব রহমান পার্থসহ বিভিন্ন ব্যাংক ও করপোরেট প্রতিষ্ঠানের চেয়ারম্যান, উদ্যোক্তারা।
আটলান্টিসের সবচেয়ে বিলাসবহুল সিল্ক বলরুমে বিয়ের মূল অনুষ্ঠানের আয়োজন হয়। গায়ে হলুদ হয় আরেক বিলাসবহুল রিসোর্ট জাবেল আলিতে। বিয়ের দিনের অতিথিদের অন্তত ৩০ পদের খাবার দিয়ে আপ্যায়ন করা হয়। আর গায়ে হলুদে দেওয়া হয় ৩৫ রকমের খাবার।
বিভিন্ন দেশ থেকে অতিথিরা এলেও এতে বাংলাদেশ, ভারত ও আরব দেশের অতিথিদের প্রাধান্য ছিল। মাহতাবুর রহমান জানান, তার মেয়ের বিয়ের মূল অনুষ্ঠানটি হয় ৮ জানুয়ারি দুবাইয়ে। তিনি বলেন, এটি আমিই আয়োজন করেছি। দুবাইয়ের অনুষ্ঠান শেষ করে আমরা দেশে ফিরে এসেছি। ছেলের পক্ষ থেকে বৌভাত অনুষ্ঠিত হয়েছে ঢাকার রেডিসন হোটেলে ১২ জানুয়ারি। 


গ্রামের কাগজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


সর্বশেষ সংবাদ
সাবেক মেয়র, সচিব ও প্রশাসনিক কর্মকর্তার নামে মামলা
যশোর বোর্ডের একটি স্কুলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ
যশোরে এলজিইডির মানববন্ধন
সিরাজসিংহায় বাড়ি ছাড়ার হুমকি দেয়া হচ্ছে এক পিতৃহারাকে
জাল জখমি সনদে স্বামীর বিরুদ্ধে মামলা করে কারাগারে স্ত্রী
ডলার সংকটে রমজানে বাড়তে পারে খেজুরের দাম
পাকিস্তানের পেশোয়ারে মসজিদে বোমা বিস্ফোরণে নিহত ২৮
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সভাপতি সুমন, সম্পাদক আরিফ
সাবেক মেয়র, সচিব ও প্রশাসনিক কর্মকর্তার নামে মামলা
বাঙালির কিছু বিখ্যাত বংশ পদবীর ইতিহাস
নর্দমায় ছুড়ে ফেলা স্বর্ণ উদ্ধার করলো পুলিশ, আটক এক
উন্নত বাংলার স্বপ্ন দেখিয়েছেন শেখ হাসিনা: সাবেক এমপি মনির
বেসরকারি হাসপাতালের ফি নির্ধারণ করা হচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী
বিএনপিকে জনগণ পালাবার সুযোগ দেবে না : তথ্যমন্ত্রী
আমাদের পথচলা | কাগজ পরিবার | প্রতিনিধিদের তথ্য | অন-লাইন প্রতিনিধিদের তথ্য | স্মৃতির এ্যালবাম
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন | সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
কপিরাইট © গ্রামের কাগজ সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft