বুধবার ৩০ নভেম্বর ২০২২ ১৬ অগ্রহায়ণ ১৪২৯
                
                
☗ হোম ➤ রাজনীতি
মানুষের জীবনকে লাশ বানিয়ে ফায়দা লুটতে চাইলে প্রতিহত করা হবে
ঢাকা অফিস:
প্রকাশ: শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২, ২:২৪ পিএম |
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আওয়ামী লীগ হলো জনতার দল, মাঠ ময়দানে আন্দোলন সংগ্রামের দল। আওয়ামী লীগ শান্তি সৃষ্টি করে, শান্তি সৃষ্টির লক্ষ্যে অশান্তি সৃষ্টিকারীদের বিরুদ্ধে জনগণকে সঙ্গে নিয়ে সবসময় কাজ করে। জনগণকে নিয়ে যেকোনো অন্যায়, অবিচার অথবা ধ্বংসাত্মক কর্মকা- যারা করে, যারা জীবন নিয়ে ছিনিমিনি করতে চাইবে, যারা মানুষের জীবনকে লাশ বানিয়ে ফায়দা লুটতে চাইবে, তাদের আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে প্রতিহত করবে।
আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির সভায় তিনি এসব কথা বলেন। শুক্রবার (১৮ নভেম্বর) সকালে আওয়ামী লীগ সভাপতির ধানম-ির রাজনৈতিক কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির আহ্বায়ক আবুল হাসনাত আব্দুল্লাহ।
বাহাউদ্দিন নাছিম বলেন, ২০১৩, ১৪ ও ১৫ সালে যেভাবে অগ্নিসন্ত্রাস চালিয়ে, বোমা নিক্ষেপ করে মানুষ পুড়িয়ে মেরে ছিল, তারাই আবার সেই কায়দায় সন্ত্রাস সৃষ্টি করার পাঁয়তারা চালাচ্ছে। যেখানেই সন্ত্রাস হবে সেখানে আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণকে সঙ্গে নিয়ে সন্ত্রাসীদের প্রতিহত করবে। এদের রুখে দেওয়ার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা সতর্ক অবস্থানে থাকবে। প্রস্তুত থাকবে। এই মুহূর্তে আমরা সম্মেলন নিয়ে ব্যস্ত। প্রতিদিন আওয়ামী লীগের জনসভাগুলো জনসমাবেশে রূপ নিচ্ছে। আওয়ামী লীগের নেতাকর্মীদের কথা শোনার আগ্রহ দেখাচ্ছে জনসাধারণ।
আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি-জামায়াতের নেতারা কি করছে, কি করবে? আমরা মাথা ঘামাই না। যদি কেউ জনসভার নামে নৈরাজ্য করে, উচ্ছৃঙ্খল আচরণ করে, তার জবাব বাংলাদেশের মানুষ দিতে পারে এবং দিয়েছে। আগামীতেও করতে চাইলে আওয়ামী লীগের নেতাকর্মীরা সতর্ক থাকবে।
তিনি আরও বলেন, বিজয়ে মাসে এই সম্মেলন জাতির কাছে, বাংলাদেশের মানুষের কাছে ও আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। বাংলাদেশের অর্জন, সাফল্য, গৌরবগাঁথা আওয়ামী লীগের নেতৃত্বে হয়েছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা জীবন উৎসর্গ করেছে। সেই সংগঠনের সম্মেলনকে ঘিরে দেশব্যাপী একটা অন্যরকম আনন্দ, উচ্ছ্বাস-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। বৈশ্বিক সংকটকে বিবেচনা নিয়ে এবারের কাউন্সিল সাদামাটাভাবেই আয়োজন করা হয়েছে। এখানে উচ্ছ্বাস থাকবে, অংশগ্রহণ থাকবে, নেতাকর্মীদের আগ্রহ থাকবে কিন্তু বর্ণিল আয়োজন থাকবে না। এখানে কোনো বাহুল্যতা, বেশি করে আয়োজন করা, ব্যয় করা, আলোর ঝলমল থাকবে না।
এসময় আওয়ামী লীগের কার্যনিবাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন, কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউর হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুসহ উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির সদস্যরা।


গ্রামের কাগজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর কারণে যশোর বিজনেস জোনে পরিণত হয়েছে : পরিকল্পনা প্রতিমন্ত্রী
অ্যানেক্স বিল্ডার্সের শাখা উদ্বোধন
যশোর এলজিইডির নির্বাহী প্রকৌশলী নূরুল ইসলামকে বিদায়
জিএম কাদের জাপা চেয়ারম্যানের দায়িত্ব পালন করতে পারবেন না
ডেঙ্গুতে আরও ৪ মৃত্যু, হাসপাতালে ভর্তি ৪২৬
মৃত্যুহীন দিনে আরও ১৮ জনের করোনা শনাক্ত
সেমিফাইনাল থেকে বিদায় নিলো চ্যাম্পিয়ন আবাহনী
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
১০ ডাকাত আটক
২৬ শর্তে বিএনপিকে অনুমতি
এক টেবিলে নাস্তা করলেন রওশন-কাদের
জরুরি বিভাগের দু’ ডাক্তারের খামখেয়ালিতে মৃত্যু শয্যায় একব্যক্তি
কালীগঞ্জ বেদে পল্লীতে দু’পক্ষের সংঘর্ষে যুবলীগ নেতা নিহত
পলিথিন থেকে তেল ও গ্যাস উৎপাদন করে চমক দেখালেন ইউসুফ
১০ ডিসেম্বর নিয়ে আওয়ামী লীগ তিনটি ভিন্ন কৌশল নিয়েছে
আমাদের পথচলা | কাগজ পরিবার | প্রতিনিধিদের তথ্য | অন-লাইন প্রতিনিধিদের তথ্য | স্মৃতির এ্যালবাম
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন | সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
কপিরাইট © গ্রামের কাগজ সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft