gramerkagoj
বুধবার ● ২৪ এপ্রিল ২০২৪ ১০ বৈশাখ ১৪৩১
gramerkagoj
অটোচালক হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে মহাসড়ক অবরোধ
প্রকাশ : সোমবার, ১৫ এপ্রিল , ২০২৪, ০২:০৮:০০ পিএম
দাউদকান্দি (কুমিল্লা) সংবাদদাতা:
GK_2024-04-15_661ce079162ca.jpg

দাউদকান্দির অটোচালক শফিউল্লার হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে এলাকাবাসী ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছে। আজ সোমবার (১৫ এপ্রিল) বেলা ১১টায় মহাসড়কের উপজেলার রায়পুর বাসস্ট্যান্ডে এ অবরোধ করে।
মহাসড়ক অবরোধের কারণে কুমিল্লা মুখী লেনের গৌরীপুর পর্যন্ত প্রায় পাঁচ কিলোমিটার এলাকায় ঘণ্টাব্যাপী যান চলাচল বন্ধ থাকে। পরে দাউদকান্দি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: জিয়াউর রহমান, দাউদকান্দি মডেল থানার ওসি মো: মোজাম্মেল হক এবং দাউদকান্দি হাইওয়ে থানার ওসি মো: শাহীনূর ঘটনাস্থলে যান। অপরাধীকে শনাক্ত করে দ্রুততম সময়ের মধ্যে আইনের আওতায় আনা এবং নিহতের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে এমন আশ্বাসে অবরোধকারীরা মহাসড়ক থেকে সরে যান।
জানা যায়, ঈদের আগের দিন বুধবার রাত নয়টার দিকে নিখোঁজ হন উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের আউটবাগ গ্রামের মৃত রুক্কু মিয়ার ছেলে শফিউল্লাহ (৩৫)। পরে শুক্রবার সকাল সাড়ে ১০টায় উপজেলার গৌরীপুর ইউনিয়নের হাড়িয়ালা গ্রামের ডোবা থেকে তার হাত পা বাঁধা মরদেহ উদ্ধার করে পুলিশ।
দাউদকান্দি মডেল থানার ওসি মো: মোজাম্মেল হক বলেন, অটোরিকশাটি ছিনতাইয়ের জন্য চোর সিন্ডিকেট তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। হত্যাকারীদের শনাক্ত এবং অটোরিকশাটি উদ্ধারে পুলিশের একাধিক টিম কাজ করেছে। হাইওয়ে থানার ওসি মো: শাহীনূর বলেন, যান চলাচল স্বাভাবিক করতে একাধিক টিম কাজ করছে।

আরও খবর

🔝