gramerkagoj
মঙ্গলবার ● ২৩ এপ্রিল ২০২৪ ১০ বৈশাখ ১৪৩১
gramerkagoj
রেস্তোরাঁ কর্মী খুনের ঘটনায় কিশোর গ্যাং লিডার রুবেল গ্রেপ্তার
প্রকাশ : রবিবার, ১৪ এপ্রিল , ২০২৪, ০৪:২৮:০০ পিএম
চট্টগ্রাম প্রতিনিধি:
GK_2024-04-14_661ba40085344.jpg

চট্টগ্রামের চান্দগাঁওয়ে রেস্তোরাঁ কর্মী মোহাম্মদ রিয়াদ খুনের ঘটনায় কিশোর গ্যাং লিডার রুবেলকে আনোয়ারার জুইদণ্ডী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। রুবেল চান্দগাঁওয়ের হামিদচর এলাকার মো. রফিকের ছেলে। আজ রোববার (১৪ এপ্রিল) গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে র‍্যাব।
এর আগে ১৩ মার্চ গভীর রাতে নগরীর চান্দগাঁও থানার হামিদচর কর্ণফুলী রিভারভিউ রেস্টুরেন্টে হামলার ঘটনা ঘটে। এতে গুরুতর আহত রেস্টুরেন্ট কর্মী রিয়াদের মৃত্যু হয়। এ ঘটনায় বাবুল মিয়া ও অজয় নামের দুইজনকে আটক করা হয়েছিল।
র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো নূরুল আবছার বলেন, গত ১৩ মার্চ মধ্যরাতে রেস্টুরেন্টের মালিক মোহাম্মদ ইকবালের সঙ্গে বাবুল মিয়া নামক স্থানীয় এক যুবকের কথা কাটাকাটি হয়। ওই ঘটনার জের ধরে বাবুলের অনুসারীরা ইকবালের রেস্টুরেন্টে হামলা চালায়। এ সময় রেস্টুরেন্টের কর্মচারীরা বাধা দিলে তাদের বেধড়ক মারধর করে। হামলাকারীদের আঘাতে রেস্টুরেন্টে কর্মরত ৮ জন কর্মচারী গুরুতর আহত হয়। পরে চান্দগাঁও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করে। ঘটনার সঙ্গে জড়িত ২ জন আসামিকে আটক করে।
তিনি বলেন, আহতদের মধ্যে রিয়াদ নামের রেস্টুরেন্ট কর্মচারী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১৪ মার্চ রাতে মারা যায়। নিহত রিয়াদ রিভারভিউ রেস্টুরেন্টের ব্যবস্থাপক পদে র্কমরত ছিল। উপর্যপুরি ছুরিকাঘাতে অধিক রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় পলাতক গ্যাং লিডার রুবেলকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও খবর

🔝