gramerkagoj
মঙ্গলবার ● ২৩ এপ্রিল ২০২৪ ১০ বৈশাখ ১৪৩১
gramerkagoj
বন্ধুদের সাহায্য পাবে বৃষ, অভিমান বাড়বে সিংহের
প্রকাশ : শনিবার, ১৩ এপ্রিল , ২০২৪, ১১:৫৯:০০ এ এম , আপডেট : রবিবার, ২১ এপ্রিল , ২০২৪, ১০:০৪:২৪ পিএম
কাগজ ডেস্ক:
GK_2024-04-13_661a14baebcdf.jpg

মেষ রাশি : কর্মদক্ষতায় চাকরির স্থানে সুনাম অর্জন করতে পারবেন। বিষয়-সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি। যে কোনও কাজের চেষ্টা করতে পারেন ফল শুভ হবে। সন্তানদের সঙ্গে ভালো ব্যবহার বজায় রেখে চলুন।
বৃষ রাশি : স্ত্রীর জন্য বিশেষ কাজের সুযোগ পাবেন। নানা ধরনের শারীরিক অসুস্থতার যোগ। গৃহনির্মাণে বাধা পড়তে পারে। সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। কোনও কাজে বন্ধুদের সাহায্য পেতে পারেন।
মিথুন রাশি : মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। কারও প্ররোচনায় হঠাৎ উত্তেজিত হবেন না। অতিরিক্ত কথা বলার জন্য বিবাদ হতে পারে। বাসস্থান পরিবর্তনের সম্ভাবনা।
কর্কট রাশি : বন্ধুদের দিক থেকে ক্ষতি হতে পারে। আপনার কোনও আচরণ লোকের খারাপ লাগতে পারে। শরীরে যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসায় নতুন কাজের শুভ সূচনা হতে পারে। শত্রুভয় বাড়তে পারে।
সিংহ রাশি : কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। কর্মস্থানে নিজের কিছু ভুল শোধরানোর জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে। দাম্পত্য সম্পর্কে অবনতি। প্রেমের ব্যাপারে অভিমান বাড়তে পারে।
কন্যা রাশি : কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। কোনও বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসার ব্যাপারে মনোবল বাড়ান। কাউকে কোনও পরামর্শ না দেওয়াই ভাল হবে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি।
তুলা রাশি : কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। চিকিৎসার ব্যাপারে বহু অর্থ ব্যয় হতে পারে। দাম্পত্য জীবনে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। বৃথাভ্রমণ হতে পারে।
বৃশ্চিক রাশি : সন্তানদের নিয়ে সংসারে কলহ হতে পারে। আইনি সমস্যায় পড়তে পারেন। প্রতিভা বিকাশের বিশেষ দিন। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। সামাজিক কাজের দায়িত্ব বাড়তে পারে।
ধনু রাশি : সারা দিন নিঃসঙ্গ বোধ করবেন। শারীরিক সমস্যা থেকে মুক্তি পাবেন। ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরে পরিবেশ উপযুক্ত হবে না। বাড়িতে অতিথি সমাগমে চিন্তা বৃদ্ধি। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি হতে পারে।
মকর রাশি : চাকরির ক্ষেত্রে দিনটি খুব ভালো। আপনার ঋণের পরিমাণ বাড়তে পারে। আপনার মধুর ব্যবহার আপনাকে জনপ্রিয় করে তুলবে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়ুর অসুখে ভোগান্তির যোগ রয়েছে।
কুম্ভ রাশি : কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। প্রতিবেশীর চাপে ব্যবসায় ক্ষতি হতে পারে। স্থির মস্তিষ্কে শত্রুর মোকাবিলা করুন। আবেগের বশে কাজ করলে বিপদ হতে পারে। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন।
মীন রাশি : অতিরিক্ত ক্রোধের জন্য হাতে আসা কাজ নষ্ট হতে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকাই ভাল। বাড়িতে আত্মীয় সমাবেশের যোগ। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতার যোগ। স্ত্রীর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে।

আরও খবর

🔝