gramerkagoj
শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
gramerkagoj
মণিরামপুরে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
প্রকাশ : বৃহস্পতিবার, ১১ এপ্রিল , ২০২৪, ০৯:০১:০০ পিএম , আপডেট : মঙ্গলবার, ১৬ এপ্রিল , ২০২৪, ০৪:৫২:৪২ পিএম
মণিরামপুর (যশোর) প্রতিনিধি:
GK_2024-04-11_6617fbac15d22.jfif

মায়ের সঙ্গে নানা নানীর বাড়িতে ঈদ করতে আসে আড়াই বছরের শিশু মাহমুদউল্লাহ। কিন্তু নানা বাড়ির পাশের পুকুরে পাওয়া যায় ওই শিশুর মরদেহ।

শিশুর অকাল মৃত্যুতে পরিবারটির ঈদ আনন্দ ম্লান হয়েছে। নিহত মাহমুদউল্লাহ মণিরামপুর উপজেলার শাহাপুর গ্রামের হাসান আলীর ছেলে। বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে একই উপজেলার ঝাঁপা গ্রামে শিশুটির নানাবাড়িতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মাহমুদউল্লাহ জন্মের ৬ মাসের মাথায় তার বাবা মারা যান। তবুও পৈতৃকভূমি শাহাপুর গ্রামে মা মুনিয়া খাতুনের সঙ্গে থাকত মাহমুদউল্লাহ। ঈদ পালন করতে সম্প্রতি ঝাপা গ্রামে নানা আব্দুল মান্নানের বাড়িতে আসে তারা। দুপুরে মা মুনিয়া রান্নার কাজে ব্যস্ত ছিল। অনেকক্ষন শিশুকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোজ শুরু করে। আশপাশের বাড়িতে খোজ না পেয়ে এক পর্যায়ে পাশে পুকুরে শিশুর নিথর দেহ ভাসতে দেখে পরিবারের লোকজন। পুকুর থেকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মাহমুদউল্লাহকে মৃত ঘোষণা করেন।

মণিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তন্ময় কুমার বিশ্বাস বলেন, হাসপাতালে আনার পূর্বেই ওই শিশুর মৃত্যু হয়েছে।

পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঝাঁপা পুলিশ ক্যাম্পের উপ পরিদর্শক সঞ্জিত কুমার বলেন, কোন অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও খবর

🔝