gramerkagoj
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
gramerkagoj
যশোরের এমপিরা কে কোথায় ঈদ করবেন
প্রকাশ : সোমবার, ৮ এপ্রিল , ২০২৪, ১০:০২:০০ পিএম , আপডেট : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ১০:৪৮:৩০ এ এম
কাগজ সংবাদ:
GK_2024-04-08_66141576e6a99.jpg

যশোরের ছয়টি আসনের ছয়জন এমপি কে কোথায় ঈদ করবেন তা জানার চেষ্টা করেছে গ্রামের কাগজ। প্রতিনিধিরা জানিয়েছেন বিস্তারিত।
জরুরি কোনো ঘটনা না ঘটলে যশোর-৩ (সদর) আসনের এমপি কাজী নাবিল আহমেদ যশোর কেন্দ্রীয় ঈদগাহে ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন বলে জানিয়েছে কাজী ভবন। কাজী ভবনের কর্মকর্তারা সোমবার দুপুরের দিকে এ তথ্য জানান। তারা বলেন, এখনো পর্যন্ত যশোর কেন্দ্রীয় ঈদগাহে প্রথম জামাতে এমপি নাবিল আহমেদ অংশগ্রহণ করবেন বলে নির্ধারিত রয়েছে।
যশোর-১ (শার্শা) আসনের এমপি শেখ আফিল উদ্দিন তার গ্রামের বাড়ি খুলনার ফুলতলার বেজেরডাঙ্গায় ঈদের নামাজ আদায় করবেন। এরপর সেখানে বাবা সফল শিল্পপতি সেখ আকিজ উদ্দিন ও মা সখিনা খাতুনের কবর জিয়ারত করবেন। সেখান থেকে নির্বাচনী এলাকা শার্শায় ফিরে শুভেচ্ছা বিনিময় করবেন তিনি।
যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের এমপি ডা. তৌহিদুজ্জামান তার নির্বাচনী এলাকা ঝিকরগাছায় ঈদের নামাজ আদায় করবেন বলে জানা গেছে। তিনি ঝিকরগাছার বদরউদ্দিন মুসলিম হাইস্কুল কেন্দ্রীয় ঈদগাহের জামাতে অংশগ্রহণ করবেন বলে জানিয়েছেন।
যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর) আসনের এমপি এনামুল হক বাবুল তার নির্বাচনী এলাকা অভয়নগরের সরখোলা ঈদগাহে ঈদের নামাজ আদায় করবেন। এরপর বাড়িতে শুভেচ্ছা বিনিময় করবেন নির্বাচচনী এলাকার মানুষের সাথে।
যশোর-৫ (মণিরামপুর) আসনের এমপি এসএম ইয়াকুব আলী ঈদের নামাজ আদায় করবেন তার নির্বাচনী এলাকার সুন্দলপুর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে। এরপর তিনি তার পৈত্রিক বাড়ি আগরহাটিতে শুভেচ্ছা বিনিময় করবেন।
এছাড়া, যশোর-৬ (কেশবপুর) আসনের এমপি খন্দকার আজিজুল ইসলাম কেশবপুর পৌরসভার কেন্দ্রীয় ঈদগাহে নামাজ আদায় করবেন। এরপর শহরের বাসভবনে শুভেচ্ছা বিনিময় করবেন তিনি।।

আরও খবর

🔝