gramerkagoj
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
gramerkagoj

❒ যশোর ইসলামিক ফাউন্ডেশন

ফোন ধরেন না ডিডি-এডি, কার  কী কাজ জানেন না কর্মচারীরা!
প্রকাশ : সোমবার, ৮ এপ্রিল , ২০২৪, ০৯:৫৭:০০ পিএম
কাগজ সংবাদ:
GK_2024-04-08_661414470f5b1.jpg
ইসলামিক ফাউন্ডেশন যশোরের উপপরিচালক বিল্লাল বিন কাশেমকে সোমবার দুপুর একটা পর্যন্ত ফোনে পাওয়া যায়নি। পাওয়া যায়নি তার ব্যক্তিগত মোবাইল ফোনেও। একই অবস্থা হয় সহকারী পরিচালক ইকরামুল শাওনের ক্ষেত্রেও। এমনকি অফিসের টেলিফোন রিসিভ করার মতো কোনো লোকও ছিল না। দফায় দফায় ফোন করে এমন বিড়ম্বনায় পড়তে হয়। যশোরে ঈদের জামাতের তথ্য জানতে ফোন দেওয়া হয় তাদেরকে। 
এরপর উপায় না পেয়ে জেলা প্রশাসনের ওয়েবপোর্টালে গিয়ে ইসলামিক ফাউন্ডেশনের কর্র্মচারীদের মোবাইল ফোন নম্বর সংগ্রহ করা হয়। প্রথমে মাস্টার ট্রেইনার আশরাফ আলীর কাছে ফোন করে ঈদের জামাতের তথ্য চান এই প্রতিবেদক। তিনি মিজানুর রহমান নামে একজনের মোবাইল ফোন নম্বর দেন। মিজানুর রহমানকে ফোন করলে তিনি রিসিভ করে বলেন, ‘আমি এখন একটু বাইরে। আপনি ফোন দেওয়ার আর সময় পেলেন না। এ কাজ করেন শাহাদাত হোসেন। আমি আপনাকে তার নম্বর দিচ্ছি।’ ততক্ষণে শাহাদাত হোসেনের মোবাইল ফোন নম্বর জোগাড় করে তাকে ফোন দেওয়া হয়। তিনি রিসিভ করে বলেন, ‘আপনি যাকে তাকে ফোন করলেতো আর তথ্য পাবেন না। এ কাজ করেন মাসুম। আমি তার সাথে কথা বলছি।’ কিছু সময় পর শাহাদাত হোসেন ফোন করে বলেন, ‘মাসুম বাইরে রয়েছে। আসলে গ্রামের কাগজের ইমেইলে দিতে বলবো।’ 
এই হচ্ছে ইসলামিক ফাউন্ডেশন যশোরের কর্মকর্তা-কর্মচারীদের কর্মকান্ডের চিত্র! এই দপ্তরের কার্যক্রম সম্পর্কে জেলা প্রশাসকের খোঁজ নেওয়া জরুরি হয়ে পড়েছে বলে একাধিক ভুক্তভোগী উল্লেখ করেছেন।

আরও খবর

🔝