gramerkagoj
শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১
gramerkagoj
তৃণমূলের সঙ্গে বিজেপির নেতাকর্মীদের মধ্যে হাতাহাতি
প্রকাশ : সোমবার, ৮ এপ্রিল , ২০২৪, ০১:২৩:০০ পিএম
আন্তর্জাতিক ডেস্ক:
GK_2024-04-08_661396d26571d.jpg

ভারতে নির্বাচন উপলক্ষে পুরো ভারত চষে বেড়াচ্ছেন রাজনৈতিক নেতা ও প্রার্থীরা। নানান স্লোগান-বক্তৃতায় যে যার পক্ষে ভোট টানার চেষ্টা করছেন। বিপক্ষ শক্তিও স্লোগানে-স্লোগানে তা প্রতিহতের চেষ্টা করছেন।
এমন আবহের মধ্যেই পশ্চিমবঙ্গের দুর্গাপুরে তৃণমূল এবং বিজেপি কর্মীদের মধ্যে ঘটল ধস্তাধস্তির ঘটনা।
সোমবার (৮ এপ্রিল) সকালে দুর্গাপুরের ফুলঝোড় মোড়ে এ সংঘর্ষ বাঁধে বলে জানিয়েছে কলকাতার গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।
এদিন ‘চায়ে পে চর্চা’য় যোগ দিতে গিয়েছিলেন বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। তিনি এমএমসি টাউনশিপ এলাকায় প্রাতঃভ্রমণ সেরে ওই কর্মসূচিতে যোগ দেন। দিলীপ পৌঁছনোর পরেই তাকে লক্ষ্য করে ‘গো ব্যাক’ও ‘জয় বাংলা’ স্লোগান স্লোগান দেওয়া হয়। পাল্টা স্লোগান দেয় বিজেপি।
এরইমধ্যে ওই চত্বরে উত্তেজনা ছড়ায় পদ্মশিবিরে। তৃণমূল কর্মীদের সঙ্গে হাতাহাতিতে জড়ান বিজেপির নেতাকর্মীরা।
দুর্গাপুর নিউ টাউনশিপ থানার পুলিশ এসে এ সংঘর্ষ থামায়। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। তাতে বরং ক্ষোভই বাড়ে বিজেপি নেতাকর্মীদের মধ্যে। থানা ঘেরাও করে বিক্ষোভ করেন বেজিপি কর্মীরা।
ঘটনার বিষয়ে দিলীপ ঘোষ বলেন, ‘তৃণমূলের দোকান বন্ধ হয়ে যাচ্ছে। সেজন্য ওদের কিছু মহিলা এসেছিলেন ঝামেলা করতে। আর কিছু করতে পারবেন না।’ কেন্দ্রীয় এজেন্সির ওপর হামলার অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, ‘কিছু করতে পারবে না। এই কেন্দ্রীয় সরকার অপরাধীদের প্রয়োজনে মাটির তলা থেকে তুলে এনে বিচার করবে।’

আরও খবর

🔝