gramerkagoj
শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১
gramerkagoj
মণিরামপুরে সন্ত্রাসী হামলায় এফপিআইসহ আহত ২
প্রকাশ : শনিবার, ৬ এপ্রিল , ২০২৪, ১০:১৩:০০ পিএম , আপডেট : মঙ্গলবার, ১৬ এপ্রিল , ২০২৪, ০৪:৫২:৪২ পিএম
স্টাফ রিপোর্টার, মণিরামপুর (যশোর):
GK_2024-04-06_661174e8d471b.jpeg

যশোরের মণিরামপুরে সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ করায় সন্ত্রাসী হামলায় পরিবার পরিকল্পনা কর্মী (এফপিআই)সহ দু’জন আহত হয়েছেন। এ ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার জয়পুর গ্রামে। পরে স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ ঘটনায় শনিবার থানায় অভিযোগ করা হয়েছে। তবে ঘটনার সাথে জড়িত কাউকে পুলিশ আটক করতে পারেনি।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, উপজেলার ঢাকুরিয়া ইউনিয়নের জয়পুর গ্রামের বেগুনচাষী সাদ্দাম হোসেন রাস্তার পাশে মোটরসাইকেল রেখে নিজ বেগুন ক্ষেত পরিচর্যা করছিলেন। সাদ্দামের অভিযোগ, সন্ধ্যার পর দেলুয়াবাড়ি গ্রামের মতিয়ার রহমানের ছেলে জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে কয়েকজন যুবক এসে তার মোটারসাইকেলটি নিয়ে রাস্তার উপর ফেলে রাখে। এ সময় প্রতিবাদ করলে সন্ত্রাসীরা সাদ্দামের উপর হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে। এসময় ইউনিয়ন পরিবার পরিকল্পনা বিভাগের কর্মী পরিবার কল্যাণ পরিদর্শক(এফপিআই) বিপ্লব হোসেন তার দুই শিশু মেয়েকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়িতে যাচ্ছিলেন।
এফপিআই বিপ্লব হোসেন জানান, তার সামনে সাদ্দামকে অহেতুক মারপিট করায় তিনি প্রতিবাদ করেন। আর এ কারনে জাহ্ঙ্গাীরের নেতৃত্বে জাহিদুল, মোস্তাক, মিকাইল, মোসলেমসহ ৭/৮ জন্য সন্ত্রাসী লোহার রড দিয়ে বিপ্লবকে বেধড়ক মারপিটে রক্তাক্ত করে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বেগুন চাষী সাদ্দাম হোসেন এ ঘটনায় জাহাঙ্গীরসহ কয়েকজনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ করেন।
থানার অফিসার ইনচার্জ মেহেদী মাসুদ জানান, পুলিশ এ ব্যাপারে কঠোর অবস্থানে রয়েছে। দ্রুত সময়ের মধ্যে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

🔝