gramerkagoj
বুধবার ● ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
gramerkagoj
তামিমকে নিয়ে সংশয় কাটছে না কিছুতেই
প্রকাশ : শনিবার, ৬ এপ্রিল , ২০২৪, ০৭:৪০:০০ পিএম , আপডেট : বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ১২:০০:১০ পিএম
ক্রীড়া ডেস্ক:
GK_2024-04-06_661151118f38b.jpg

চলতি বছরের জুনে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের মাটিতে টি-২০ বিশ্বকাপের আসর। তার আগে জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ রয়েছে বাংলাদেশের। সর্বশেষ বিপিএলে ভালো করায় সাইফউদ্দিনকে সেখানে রাখার ব্যাপারে জল্পনা চলছে দেশের ক্রিকেট ভক্তদের মাঝে। যা শেষ পর্যন্ত নির্ভর করছে বিসিবির ওপর। তবে তামিমের ফেরা নিয়ে সংশয় কাটছে না কোনোভাবেই।
গত বছরের সেপ্টেম্বরে সবশেষ জাতীয় দলের হয়ে খেলেছিলেন তামিম ইকবাল। এরপর থেকে দেশের জার্সিতে তাকে আর দেখা যায়নি। তামিমের জাতীয় দলে ফেরার বিষয়টি দেখছেন ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।
বিসিবির প্রধান নির্বাচকের দায়িত্ব পাওয়া গাজী আশরাফ হোসেন লিপু তামিম বিষয়ে কথা বলেছেন। তামিম এখনও দলের জন্য অপরিহার্য।
অন্যদিকে, চোটের কারণে জাতীয় দলে নেই সাইফউদ্দিন। তার ফেরা প্রসঙ্গে প্রধান নির্বাচক জানান, সাইফউদ্দিন একজন ভালো পারফর্মার। সে ইনজুরিতে ছিল, যা তাকে ছিটকে দেয়। এখনও সে বেশ নিবিড় একটা পর্যবেক্ষণে আছে মেডিকেল টিমের। তাকে ছক বেঁধে দেওয়া হয়েছে কতটুকু কি করতে পারবে। আমার মনে হয়, বিশ্বকাপের আগে একটা যাচাই-বাছাই করবে মেডিকেল টিম। সাইফউদ্দিনের দিকে অবশ্যই আমাদের নজর থাকবে, সে কতুটুক সুস্থ থাকে লক্ষ্য থাকবে সেদিকে। বিপিএলেও ভালো করেছে সে।

আরও খবর

🔝