gramerkagoj
শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ৭ বৈশাখ ১৪৩১
gramerkagoj
টেকনাফ সীমান্তে আবারও গোলাগুলি
প্রকাশ : রবিবার, ৩১ মার্চ , ২০২৪, ০২:৫৭:০০ পিএম , আপডেট : মঙ্গলবার, ১৬ এপ্রিল , ২০২৪, ০৪:৫২:৪২ পিএম
কক্সবাজার সংবাদদাতা:
GK_2024-03-31_66091ddc9b894.JPG

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং সীমান্তে নাফ নদীর ওপারে মিয়ানমার থেকে আবারও গোলাগুলির শব্দ শোনা যাচ্ছে। এতে আতংকিত হয়ে পড়েছেন স্থানীয় বাসিন্দারা। আজ রোববার (৩১ মার্চ) সকাল ৭টা থেকে উপজেলার সাবারাং, হোয়াইক্যং ও হ্নীলা ইউনিয়নের পার্শ্ববর্তী মিয়ানমার এলাকায় থেমে থেমে বিস্ফোরণের শব্দ শোনার কথা জানিয়েছেন স্থানীয়রা।
সাবারাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর হোসেন বলেন, আজ সকাল থেকে ব্যাপক গোলাগুলির শব্দ শোনা যায়। স্থানীয়রা অনেক আতঙ্কে আছেন। টানা কয়েকদিন ধরে গোলাগুলির শব্দ শোনা যাচ্ছে।
হোয়াইক্ষং ইউনিয়ন উনছিপ্রাং এলাকার বাসিন্দা ফায়সাল বলেন, টানা কয়েকদিন ধরে এই ভারী অস্ত্রের শব্দ শোনা যাচ্ছে। আমরা যারা সীমান্তের কাছাকাছি বসবাস করি তারা অনেক আতঙ্কে আছি। কখন আবার গুলি এসে পড়ে।
শাহপরীর দ্বীপ এলাকার জেলে ইসমাইল বলেন, সকাল থেকে মিয়ানমারের অভ্যন্তরে গোলাগুলি হচ্ছে। মর্টার শেল বিস্ফোরণের শব্দে পুরো এলাকায় কাঁপছে। অনেক জেলে ভয়ে এখন মাছ শিকারে যাচ্ছে না।
হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী বলেন, মিয়ানমারের অভ্যন্তরে সকাল থেকে থেমে থেমে গোলাগুলি হচ্ছে। স্থানীয়রা অনেক আতঙ্কে আছেন।

আরও খবর

🔝