আজ রবিবার, ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: 'নীল ছবি দেখিয়ে ধর্ষণ', মোদিকে স্কুলছাত্রীর চিঠি       রাম রহিমের ঘনিষ্ঠ হতে চেয়েছিলেন রাখি সাওয়ান্ত !       খুলে ফেলা হল আইফোন ৮, ভেতরে যা দেখা গেল       সুস্থ জীবনের অন্যতম চাবিকাঠি সুস্থ যৌনজীবন       ভাত ও ডাল একসাথে খাওয়ার উপকারিতা       এবার খেলোয়াড়দের সমালোচনার মুখে ডোনাল্ড ট্রাম্প       মিয়ানমার বাংলাদেশের বিরুদ্ধে এক প্রকার যুদ্ধ ঘোষণা করেছে'       রোহিঙ্গা শিশুদের জন্য ইউনিসেফের জরুরি ত্রাণ এসেছে       রেস-থ্রিতে কেমন হবে জ্যাকলিনের চরিত্র       এবার চাবি ছাড়াই চলবে গাড়ি!      
মানিকগঞ্জে নারী-শিশুসহ ২০ রোহিঙ্গা
মানিকগঞ্জ সংবাদদাতা :
Published : Thursday, 14 September, 2017 at 5:35 PM
মানিকগঞ্জে নারী-শিশুসহ ২০ রোহিঙ্গামানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার বলধরা, চারিগ্রাম ও ধল্লা ইউনিয়ন থেকে ১১ শিশুসহ ২০ জন রোহিঙ্গাকে আটক করেছে সিঙ্গাইর থানা পুলিশ। বুধবার সন্ধ্যায় তাদের আটক করা হয়।
আটকের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিশেষ শাখার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল বাতেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসা হয়। বর্তমানে তাদের সিঙ্গাইর পাইলট উচ্চ বিদ্যালয়ে আশ্রয়ে রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদে জানা গেছে এরা সবাই আরাকান রাজ্যের মংডু জেলার মণ্ডুকাদেরবিল গ্রামের বাসিন্দা।
রোহিঙ্গাদের আশ্রয়দাতা মাওলানা মো. তাজুল ইসলাম বলেন, ‘চারিগ্রাম বাজারের গামের্ন্টস ব্যবসায়ী জাইল্যা গ্রামের আলমগীর আমাকে উপজেলার ধল্লা ইউনিয়নে কয়েকটি রোহিঙ্গা পরিবার এসেছে বলে জানায়। সেখান থেকে একটি পরিবারকে আমার বাড়িতে আশ্রয় দেয়ার কথা বলে। মঙ্গলবার বিকেলে নয় সদস্যের ওই পরিবারটি আমার বাড়িতে চলে আসে।’
জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) জাকির হাসান জানান, জেলা পুলিশের উদ্যোগে তাদেরকে শুক্রবার রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft