আজ রবিবার, ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: 'নীল ছবি দেখিয়ে ধর্ষণ', মোদিকে স্কুলছাত্রীর চিঠি       রাম রহিমের ঘনিষ্ঠ হতে চেয়েছিলেন রাখি সাওয়ান্ত !       খুলে ফেলা হল আইফোন ৮, ভেতরে যা দেখা গেল       সুস্থ জীবনের অন্যতম চাবিকাঠি সুস্থ যৌনজীবন       ভাত ও ডাল একসাথে খাওয়ার উপকারিতা       এবার খেলোয়াড়দের সমালোচনার মুখে ডোনাল্ড ট্রাম্প       মিয়ানমার বাংলাদেশের বিরুদ্ধে এক প্রকার যুদ্ধ ঘোষণা করেছে'       রোহিঙ্গা শিশুদের জন্য ইউনিসেফের জরুরি ত্রাণ এসেছে       রেস-থ্রিতে কেমন হবে জ্যাকলিনের চরিত্র       এবার চাবি ছাড়াই চলবে গাড়ি!      
নাফ নদীতে আরো ৪ রোহিঙ্গা নারী-শিশুর লাশ
কক্সবাজার সংবাদদাতা :
Published : Thursday, 14 September, 2017 at 5:35 PM
নাফ নদীতে আরো ৪ রোহিঙ্গা নারী-শিশুর লাশ টেকনাফের নাফনদী থেকে ৪ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার ভোরে নাফ নদের সাবরাং ঝিনাপাড়া ও শাহপরীর দ্বীপ পয়েন্ট থেকে এসব লাশ উদ্ধার করা হয়। উদ্ধারকৃতদের মধ্যে শাহপরীরদ্বীপ মাঝের পাড়া পয়েন্টে মা ও শিশু এবং টেকনাফে সাবরাং ঝিনাপাড়া পাড়া পয়েন্টে ১ জন  পুরুষ ও ১ শিশুর  লাশ।
বৃহস্পতিবার বেলা ১১ টার সময় শাহপরীরদ্বীপ মোহনায় রোহিঙ্গা বোঝাই নৌকা ডুবির ঘটনা ঘটে। এতে ৩ জন জীবিত উদ্ধার হলেও নিখোঁজ রয়েছে  বেশ কয়েকজন রোহিঙ্গা নারী ও শিশু।  
বিজিবি’র নয়াপাড়া বিওপি’র কোম্পানি  কমান্ডার  আব্দুর রাজ্জাক বলেছেন, তার কর্ম এলাকায় এ ধরনের নৌকা ডুবির সংবাদ জানা নেই। তবে ২ জনের লাশ উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।  
কোস্ট গার্ড শাহপরীরদ্বীপ স্টেশন ইনচার্জ মোস্তফা কামাল বলেন, নৌকা ডুবির  সংবাদ শুনেছেন তিনি। এ পর্যন্ত ৪ জনের লাশ উদ্ধার করা হয়েছে।
ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি মো. মাইন উদ্দিন খান জানান, বৃস্পতিবার সকালে সাবরাং নাফ নদ ও শাহপরীরদ্বীপ পশ্চিম পয়েন্ট দিয়ে ৪ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয়দের ধারণা উদ্ধার হওয়া মৃতদেহ গুলো মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গা মুসলিমদের লাশ। তাই বেওয়ারিশ হিসেবে এসব লাশ গুলো স্ব স্ব এলাকায় দাফনের ব্যবস্থা করা হয়েছে।  





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft