gramerkagoj
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
gramerkagoj
শান্তি লাভ করবেন মেষ, আর্থিক লাভ কর্কটের
প্রকাশ : বুধবার, ২৭ মার্চ , ২০২৪, ০২:৫৮:০০ পিএম
কাগজ ডেস্ক:
GK_2024-03-27_6603d45142586.jpg

মেষ রাশি : ঋণ মুক্ত হতে পারেন। পরিবারের পরিবেশ ভালো থাকবে। মানসিক শান্তি লাভ করবেন। নিজের স্বাস্থ্যের প্রতি সচেতন থাকুন। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না। আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে।
বৃষ রাশি : কোনো কাজ পূর্ণ না হওয়ায় চিন্তিত থাকবেন। তবে ধৈর্য ধরুন। কঠিন পরিস্থিতি থেকে শিগগিরই মুক্তি লাভ করবেন। পরিবারের সঙ্গে সময় কাটান। বুদ্ধিমত্তা ব্যবহার করে সব কাজ সহজে পূর্ণ করবেন। ঋণ দিয়ে থাকলে সেই টাকা ফিরে পেতে পারেন।
মিথুন রাশি : পারিবারিক দায়িত্ব পূরণ করতে হবে। অফিসে কারো সঙ্গে বিবাদ হতে পারে। অবসাদ বাড়তে পারে। কর্মস্থলে সুসংবাদ পাবেন। শিক্ষার্থীদের জন্য সময় ভালো। পড়াশোনায় মনোনিবেশ করবেন। নিজের খিটখিটে মেজাজ নিয়ন্ত্রণে রাখুন।
কর্কট রাশি : পূর্বনির্ধারিত পরিকল্পনা অনুযায়ী কাজ করতে পারবেন না। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। সাবধানে গাড়ি চালান। কোনো মতভেদ কাটিয়ে উঠতে পারেন। আর্থিক লাভ হবে। ব্যবসার পরিস্থিতি ভালো থাকবে। দাম্পত্য জীবন সুখে কাটবে।
সিংহ রাশি : অবসাদ কমানোর জন্য কোনো যাত্রায় যেতে পারেন। মন শান্ত রাখুন। কর্মক্ষেত্রে পরিস্থিতি ঠিকঠাক থাকবে। অবসাদ থাকবে। নেতিবাচক চিন্তা-ভাবনা মনে আসতে দেবেন না।
কন্যা রাশি : আটকে থাকা পরিকল্পনা পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। সহকর্মীদের উৎসাহিত ও অনুপ্রাণিত করুন। নতুন কাজ শুরু করতে পারেন।
তুলা রাশি : ক্যারিয়ারে চ্যালেঞ্জের মোকাবিলার জন্য নিজের কৌশল উন্নত করুন। নিজের লুকিয়ে থাকা প্রতিভা প্রকাশ্যে আনতে পারেন। ব্যবসায় সমস্যা দেখা দিতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাতে পারেন। ভাগ্যের সঙ্গ পাবেন।
বৃশ্চিক রাশি : পারিবারিক পরিবেশে উন্নতি হবে। কোনো বিষয়ে সিদ্ধান্ত নেওয়া কঠিন হয়ে পড়বে। সাবধানতার সঙ্গে সিদ্ধান্ত নিন। বয়স্কদের স্বাস্থ্য ঠিক থাকবে। কাজ ভালো চলবে।
ধনু রাশি : পরিবারে কোনো কারণে মতভেদ দেখা দিতে পারে। বয়স্কদের সেবার ফলে শুভ ফল পেতে পারেন। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না। আপনার কাছের কোনো মানুষ নতুন কাজের জন্য উৎসাহিত করতে পারেন।
মকর রাশি : নিজের ভালো কাজ শুরুর চেষ্টা করতে পারেন। বাবার স্বাস্থ্যের কারণে সমস্যার মুখোমুখি হতে পারেন। ক্যারিয়ারে ভালো ফলাফল পাবেন না। সতর্ক থাকুন।
কুম্ভ রাশি : কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। শিক্ষার্থীদের জন্য সময় ভালো নয়। হতাশাগ্রস্ত হতে পারেন। প্রয়োজনের চেয়ে বেশি ব্যয় হতে পারে। জীবনসঙ্গীর প্রতি যত্নবান হন। বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। সময়ের মধ্যে কাজ পূর্ণ করুন।
মীন রাশি : স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। কাজের সময় সমস্যার সম্মুখীন হতে পারেন। আজকের দিনে কোনো পরিকল্পনা করে থাকলে তা সফল হবে। অফিস ও বাড়িতে অধিক দায়িত্ব পেতে পারেন। যোগ্যতার বলে নিজের কাজ পূর্ণ করবেন।

আরও খবর

🔝