gramerkagoj
শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
gramerkagoj
ঈদযাত্রা : আজ ৬ এপ্রিলের ট্রেনের টিকিট মিলবে
প্রকাশ : বুধবার, ২৭ মার্চ , ২০২৪, ১১:২৫:০০ এ এম , আপডেট : শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৩:১৯:৩৬ পিএম
কাগজ ডেস্ক:
GK_2024-03-27_6603a65b6d4da.jpg

ঈদ উপলক্ষে ঘরমুখো মানুষের বাড়ি ফিরতে বাংলাদেশ রেলওয়ে অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে। আজ বুধবার (২৭ মার্চ) দেওয়া হবে ৬ এপ্রিলের টিকিট।
আগামী ৩০ মার্চ পর্যন্ত ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি চলবে। সব টিকিট অনলাইনেই মিলবে।
রেলওয়ের সিডিউল অনুযায়ী, ২৮ মার্চ বিক্রি হবে ৭ এপ্রিলের টিকিট, ২৯ মার্চ দেওয়া হবে ৮ এপ্রিলের এবং ৩০ মার্চ বিক্রি হবে ৯ এপ্রিলের টিকিট। এছাড়া ফিরতি টিকিট মিলবে ৩ এপ্রিল থেকে। ৩ এপ্রিল পাওয়া যাবে ১৩ এপ্রিলের টিকিট। যথাক্রমে ১৪, ১৫, ১৬, ১৭, ১৮ ও ১৯ এপ্রিলের টিকিট পাওয়া যাবে পর্যায়ক্রমে ৪, ৫, ৬, ৭, ৮ ও ৯ এপ্রিল পর্যন্ত।
যাত্রীদের টিকিট ক্রয় সহজলভ্য করার জন্য পশ্চিমাঞ্চলে চলাচলরত সব আন্তঃনগর ট্রেনের টিকিট সকাল ৮টা হতে এবং পূর্বাঞ্চলে চলাচল আন্তঃনগর ট্রেনের টিকিট দুপুর ২টা হতে ইস্যু করা হবে।
ঈদের অগ্রিম ও ফেরত যাত্রার শতভাগ টিকিট অনলাইনের মাধ্যমে বিক্রয় করা হচ্ছে। যাত্রীরা ঈদের অগ্রিম যাত্রা ও ফেরত যাত্রার ক্ষেত্রে সর্বোচ্চ একবার করে টিকিট ক্রয় করতে পারবেন। একজন যাত্রী সর্বাধিক চারটি টিকিট কিনতে পারবেন। এ টিকিট রিফান্ড করা যাবে না। এছাড়া আন্তঃনগর ট্রেনের সব আসন বিক্রয় শেষে বরাদ্দ করা সাধারণ শ্রেণির মোট আসনের ২৫ শতাংশ স্ট্যান্ডিং টিকিট কাউন্টার হতে বিক্রি করা হবে।

আরও খবর

🔝