gramerkagoj
শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
gramerkagoj
খানসামায় বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচছায় বরণ করলেন সরকারী কর্মকর্তারা
প্রকাশ : মঙ্গলবার, ২৬ মার্চ , ২০২৪, ০৪:১২:০০ পিএম
এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি:
GK_2024-03-26_6602838861ca5.jpg

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে দিনাজপুরের খানসামা উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচছায় সিক্ত করলেন সরকারী দপ্তরের কর্মকর্তারা।
মঙ্গলবার (২৬ মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে খানসামা সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে তাঁদের বরণ করে উপজেলায় কর্মরত কর্মকর্তারা।
ইউএনও মো: তাজ উদ্দিনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, ওসি মোজাহারুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মোখলেছুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবার সদস্যগণ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও সুধীজন।
উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মোখলেছুর রহমান তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে বাঙালির মুক্তির জন্য যুদ্ধে গিয়েছিলাম। সেই স্বপ্ন আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পূরণে কাজ করছেন। তিনি আমাদের সম্মানিত করেছেন। তিনি আরো বলেন, আজকে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে যেভাবে সম্মান জানালেন এতে আমরা আপনাদের প্রতি কৃতজ্ঞ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাজ উদ্দিন বলেন, বীর মুক্তিযোদ্ধাদের কারণেই আজ আমরা স্বাধীন একটি ভূখণ্ড বাংলাদেশ পেয়েছি বলেই সরকারী কর্মকর্তা হওয়ায় সুযোগ পেয়েছি। এজন্য তাঁদের প্রতি আমরা চির কৃতজ্ঞ। বীর মুক্তিযোদ্ধাদের স্বপ্ন বাস্তবায়নে আমরা সরকারী কর্মকর্তারা কাজ করে যাচ্ছি। যেন তাঁদের দেওয়া আমানত এই দেশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আরো উন্নত জায়গায় পৌঁছে দিতে পারি।
এর আগে খানসামা উপজেলা পরিষদ চত্বরের কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী অর্পণ ও খানসামা সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলন, থানা পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্যারেডে অংশগ্রহণ করেন।

আরও খবর

🔝