আজ রবিবার, ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: 'নীল ছবি দেখিয়ে ধর্ষণ', মোদিকে স্কুলছাত্রীর চিঠি       রাম রহিমের ঘনিষ্ঠ হতে চেয়েছিলেন রাখি সাওয়ান্ত !       খুলে ফেলা হল আইফোন ৮, ভেতরে যা দেখা গেল       সুস্থ জীবনের অন্যতম চাবিকাঠি সুস্থ যৌনজীবন       ভাত ও ডাল একসাথে খাওয়ার উপকারিতা       এবার খেলোয়াড়দের সমালোচনার মুখে ডোনাল্ড ট্রাম্প       মিয়ানমার বাংলাদেশের বিরুদ্ধে এক প্রকার যুদ্ধ ঘোষণা করেছে'       রোহিঙ্গা শিশুদের জন্য ইউনিসেফের জরুরি ত্রাণ এসেছে       রেস-থ্রিতে কেমন হবে জ্যাকলিনের চরিত্র       এবার চাবি ছাড়াই চলবে গাড়ি!      
ফলোআপ:
নাটোরে ভ্যান চালকের লাশ উদ্ধারের ঘটনায় আটক ৫ জন : এসপির ঘটনাস্থল পরিদর্শন
নাটোর জেলা প্রতিনিধি :
Published : Wednesday, 13 September, 2017 at 7:23 PM
নাটোরের বাগাতিপাড়ায় ভ্যান চালক মোয়াজ্জেম হোসেন (৪০) এর হাত-পা ও গলা বাধা লাশ উদ্ধারের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার লাশ উদ্ধারের পর ওইদিন বিকেলে এক জন এবং রাতে আরও চারজনকে আটক করা হয়। আটককৃতরা হলো উপজেলার রহিমানপুর গ্রামের মুনছুরের ছেলে বিদ্যুৎ (৪১), জামনগরের রওশনগীরী পাড়ার আবুলের ছেলে সরওয়ার (৩৫), নূরপুর মালঞ্চির শামসুদ্দিনের ছেলে ফারখ (৩৮), একই গ্রামের মৃত দুলালের ছেলে পলাশ (৩৭) এবং কুঠি বাঁশবাড়িয়া গ্রামের আমিনুদ্দিনের ছেলে আমিরুল (৩২)। এদিকে বুধবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেন নাটোরের পুলিশ সুপার (এসপি) বিপ্লব বিজয় তালুকদার । তবে এ ঘটনায় বুধবার বিকেল পর্যন্ত কোন মামলা হয়নি।
প্রসঙ্গত, উপজেলার নূরপুর চকপাড়া গ্রামের মৃত মজির উদ্দিনের ছেলে ভ্যানচালক মোয়াজ্জেম হোসেন (৪০) সোমবার রাত থেকে নিখোঁজ ছিলেন। রাত সাড়ে নয়টার দিকে তমালতলা মোড় থেকে তিনি কয়েকজন যাত্রী নিয়ে বাঁশবাড়িয়ার দিকে যান। এরপর আর ফিরে আসেননি। পরদিন মঙ্গলবার দুপুরে স্থানীয়রা তার বাড়ি থেকে কিছু দূরে মল্লিকপুর মোড়ের পাশের লিচু বাগানে একজোড়া স্যান্ডেল দেখে পরিবারকে খবর দেয়। পরে পরিবারের লোকজন ঘাসের উপরে টানা-হেঁচড়ার চিহ্ন দেখে পাশের বড়াল নদীতে খুঁজাখুঁজির এক পর্যায়ে মরদেহ দেখতে পায়। পরে খবর দিলে পুলিশ গায়ের শার্ট-লুঙ্গি ছিঁড়ে দড়ি বানিয়ে তার গলা, হাত-পা পিঠমোড়া দিয়ে বাধাবস্থায় মরদেহ উদ্ধার করে ।
বাগাতিপাড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ জনকে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft