আজ রবিবার, ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: 'নীল ছবি দেখিয়ে ধর্ষণ', মোদিকে স্কুলছাত্রীর চিঠি       রাম রহিমের ঘনিষ্ঠ হতে চেয়েছিলেন রাখি সাওয়ান্ত !       খুলে ফেলা হল আইফোন ৮, ভেতরে যা দেখা গেল       সুস্থ জীবনের অন্যতম চাবিকাঠি সুস্থ যৌনজীবন       ভাত ও ডাল একসাথে খাওয়ার উপকারিতা       এবার খেলোয়াড়দের সমালোচনার মুখে ডোনাল্ড ট্রাম্প       মিয়ানমার বাংলাদেশের বিরুদ্ধে এক প্রকার যুদ্ধ ঘোষণা করেছে'       রোহিঙ্গা শিশুদের জন্য ইউনিসেফের জরুরি ত্রাণ এসেছে       রেস-থ্রিতে কেমন হবে জ্যাকলিনের চরিত্র       এবার চাবি ছাড়াই চলবে গাড়ি!      
কালকিনিতে ২ হাজার কেজি জাটকা উদ্ধার : ৪ মাছ ব্যবসায়ীকে জরিমানা
মাদারীপুর প্রতিনিধি :
Published : Wednesday, 13 September, 2017 at 7:01 PM
কালকিনিতে ২ হাজার কেজি জাটকা উদ্ধার : ৪ মাছ ব্যবসায়ীকে জরিমানামাদারীপুরের কালকিনি উপজেলার মিয়ারহাট এলাকায় থেকে বুধবার সকালে র‌্যাব-৮ এর বিশেষ অভিযানে ২ হাজার কেজি জাটকাসহ ৪ জনকে আটক করা হয়।
আটকদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারিহা তানজিন।
র‌্যাব-৮ সূত্রে জানা যায়, গোপণ সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর মাদারীপুরের কমান্ডার মেজর মো. রাকিবুজ্জামানের নেতৃত্বে একটি দল মাদারীপুরের কালকিনি উপজেলার মিয়ারহাট এলাকায় জাটকা বিরোধী এক বিশেষ অভিযান পরিচালনা করে।
এ সময় সাগর থেকে আসা জাটকা ভর্তি ২টি ট্রলার জব্দ করা হয়। ট্রলার থেকে ২ হাজার কেজি জাটকাসহ ৪ জনকে আটক করা হয়।
আটকরা হলেন মো. সেলিম (২৫), মো.  কাহিন (৩৫), ইমদাদুল হক ( ২৮) ও বেলাল হোসেন (২২)। আকটদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। উদ্ধারকৃত জাটকা স্থানীয় এতিমখানা ও মাদ্রাসার গরীব-অসহায় ছাত্র-ছাত্রীদের মধ্যে বিতরণ করা হয়।
র‌্যাব-৮ এর মাদারীপুরের কমান্ডার মেজর মো. রাকিবুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft