gramerkagoj
শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১
gramerkagoj
এখন আশার আলো ঘরের মাঠেই
প্রকাশ : রবিবার, ২৪ মার্চ , ২০২৪, ০৪:৩৭:০০ পিএম , আপডেট : মঙ্গলবার, ১৬ এপ্রিল , ২০২৪, ০৪:৫২:৪২ পিএম
ক্রীড়া ডেস্ক:
GK_2024-03-24_660005cf6accd.JPG

কিংস অ্যারেনা বাংলাদেশ দলের জন্য আলোকিত। এখানে খেলা আগের চার ম্যাচের কোনোটিতেই হারেনি বাংলাদেশ। জিতেছে একটি এবং ড্র করেছে বাকি তিনটিতে। এই আঙিনায় আগামী ১৬ মার্চ স্বাগতিকরা মুখোমুখি হবে ফিলিস্তিনের বিপক্ষে।
প্রথম লেগে ফিলিস্তিনের বিপক্ষে ৫-০ গোলের বড় ব্যবধানের হার নিয়ে ফিরতে হয়েছে বাংলাদেশের ফুটবলারদের। তবে এত বড় পরাজয় প্রত্যাশা ছিল না কারোরই। ঘরের মাঠ কিংস অ্যারেনায় আশা দেখছে বাংলাদেশ দল। নিজেদের মাঠের সুবিধা কাজে লাগিয়ে অন্তত ইতিবাচক নৈপুণ্য কিভাবে দেখানো যায়, সেই ছক আঁকছেন হাভিয়ের কাবরেরা।
এই মাঠেই গত নভেম্বরে বিশ্বকাপ বাছাইয়ে গ্রুপের আরেক শক্তিশালী দল লেবাননকে ১-১ গোলে রুখে দিয়েছিল বাংলাদেশ। ফিলিস্তিনের বিপক্ষেও এমন কিছুরই আশা বাংলাদেশের।
ফিলিস্তিনের বিপক্ষে প্রথম গোল হজমের আগ পর্যন্ত লড়াই করেছিল বাংলাদেশ। কিন্তু গোল হজমের পর তালগোল পাকিয়ে ফেলেন রক্ষণভাগের খেলোয়াড়রা। মনোযোগের ঘাটতির কারণে এমন বিপর্যয় কি না, এমন প্রশ্নের জবাবে তপু বর্মণ জানান, আমি মনে করি, মনোযোগে ঘাটতি ছিল না। বিশেষ কোনো সমস্যা আমাদের ছিল না। রক্ষণ জমাট রাখতে পারিনি। এটাই আমাদের পিছিয়ে দিয়েছে।
তপুর আশা, ঘরের মাঠে এমন ভুল আর করবেন না, অবশ্যই এখানে ঘুরে দাঁড়াতে চাই। সে ক্ষেত্রে আমাদের আরো সুসংগঠিত হতে হবে। কাবরেরাও বিশ্বাস রাখছেন তপু-বিশ্বনাথদের ওপর।

আরও খবর

🔝