gramerkagoj
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
gramerkagoj
কেশবপুরে বঙ্গবন্ধুর ম্যুরালে এমপি আজিজের শ্রদ্ধা
প্রকাশ : রবিবার, ১৭ মার্চ , ২০২৪, ০৯:৫৮:০০ পিএম , আপডেট : বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ০৩:০১:২৯ পিএম
কামরুজ্জামান রাজু, কেশবপুর (যশোর):
GK_2024-03-17_65f7136a72b5c.jpg

যশোরের কেশবপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। রোববার সকালে দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ সংলগ্ন বঙ্গবন্ধুর ম্যুরালে স্থানীয় সংসদ সদস্য, উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করা হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তুহিন হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সংসদ সদস্য আজিজুল ইসলাম। এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সহসভাপতি তপন কুমার ঘোষ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পলাশ কুমার মল্লিক, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, কেশবপুর থানার পরিদর্শক (তদন্ত) দেবাশীষ রায়, জেলা পরিষদের সদস্য টিপু সুলতান প্রমুখ। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমির উদ্যোগে চিত্রাংকন এবং রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা বিমল কুমার কুন্ডু।
এ ছাড়া চারুপীঠ একাডেমির উদ্যোগে বঙ্গবন্ধুর ম্যুরালে পু®পস্তবক অর্পণ ও আলোচনা সভার আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি সহকারী অধ্যাপক তাপস মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন সহকারী অধ্যাপক মশিউর রহমান, নির্বাহী পরিচালক উৎপল দে প্রমুখ।

আরও খবর

🔝