gramerkagoj
বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০
gramerkagoj

❒ হাটচান্নি মার্কেটে র‌্যাবের অভিযানে

৭ বস্তা ভারতীয় পণ্যসহ আটক ২
প্রকাশ : বৃহস্পতিবার, ১৪ মার্চ , ২০২৪, ০৯:৫৮:০০ পিএম , আপডেট : বৃহস্পতিবার, ২৮ মার্চ , ২০২৪, ০২:৪৬:৩২ পিএম
কাগজ সংবাদ:
GK_2024-03-14_65f31efbbbd30.jpg

যশোর শহরের হাটচান্নি মার্কেটে বৃহস্পতিবার র‌্যাব অভিযান চালিয়ে বিপুল পরিমান ভারতীয় পণ্য উদ্ধার করেছে। এসময় ভারতীয় পণ্য মজুদের অভিযোগে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। যদিও এ বিষয়ে র‌্যাবের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি। তবে প্রতক্ষদর্শী ও র‌্যাবের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয় ব্যবসায়ীরা জানান, বৃহস্পতিবার বেলা পৌনে ৩টার দিকে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের একটি টিম হাটচান্নি মার্কেটে আকস্মিক অভিযান চালায়। এ সময় মার্কেটের কয়েকটি কসমেটিকের দোকানে তল্লাশি চালিয়ে ৭ বস্তা ভারতীয় পণ্য উদ্ধার করে র‌্যাব সদস্যরা। এসব পণ্যের মধ্যে ফেসওয়াশ, সাবানসহ নানা ধরণের প্রসাধনী সামগ্রী ছিলো। ব্যবসায়ী ওই পণ্যগুলোর আমদানি সম্পর্কে সঠিক তথ্য দিতে ব্যর্থ হন।
অভিযানকালে র‌্যাব সদস্যরা কালু ও মিম নামে দুই ব্যবসায়ীকে আটক করে।
র‌্যাবের একটি সূত্র জানায়, এর আগে গত ২৪ ফেব্রুয়ারি রাতে বড় বাজারের হাটচান্নি মার্কেটের খোকন ও আলুপট্টির অঞ্জনের গোডাউনে অভিযান চালিয়ে প্রায় ১৬ লাখ টাকার ভারতীয় পণ্য উদ্ধার করেছিলো র‌্যাব সদস্যরা। এ সময় খোকনের ছেলে মেহেদী হাসান হৃদয় ও অঞ্জনের ভাই তাপস কুমার দাসকে আটক করা হয়।
এ বিষয়ে জানতে র‌্যাবের কোম্পানি অধিনায়ক মেজর সাকিব হোসেনের মোবাইল ফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি। এমনকি র‌্যাবের মিডিয়া সেলেও এ বিষয়ে কিছুই জানানো হয়নি।

আরও খবর

🔝