gramerkagoj
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
gramerkagoj
বিএনপির ভাঙা রেকর্ড এখন বাজিয়ে আর লাভ নাই : অর্থমন্ত্রী
প্রকাশ : শনিবার, ৯ মার্চ , ২০২৪, ০৪:৫৯:০০ পিএম , আপডেট : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০২:৪৮:৩০ পিএম
এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি:
GK_2024-03-09_65ec39c841c47.jpg

প্রবাসীরা যে দেশে টাকা পাঠায় সেটা প্রতি মাসে সময়ের বৃদ্ধি পাচ্ছে বিধায় গত ফেব্রুয়ারী মাসে ২১৬ মিলিয়ন ডলার রেমিট্যান্স এসেছে। কিন্তু সরকার বিরোধীরা সব বিষয়ে মিথ্যাচার করছে। এগুলো এতটা জঘন্য মিথ্যাচার তাই উত্তর দেওয়ার প্রয়োজন মনে করি না। কেননা সেটা নিয়ে কথা বললে তাদেরকে স্বীকৃতি দেওয়া হবে বললেন অর্থ মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী, এমপি।
তিনি আরো বলেন, বাংলাদেশ আজ নতুন যুগ সন্ধিক্ষণে রয়েছে এখন বিএনপির ঐ ভাঙা রেকর্ড বাজিয়ে লাভ নাই। কেননা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সগৌরবে ৫ম বারের মত সরকার গঠন করে সেটা আবার প্রমাণ করেছেন। সকল মেগাপ্রকল্প আজ দৃশ্যমান হয়েছে।
শনিবার (৯ মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় উপজেলা পরিষদ হলরুমে এসব কথা বলেন অর্থমন্ত্রী।
ইউএনও মো: তাজ উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রীর একান্ত সচিব নাকিব হাসান তরফদার, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, ওসি মোজাহারুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মোখলেছুর রহমান, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শেখ রফিকুল ইসলাম এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও সংবাদকর্মীরা।
এই মতবিনিময় সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনার কথা শুনে সেগুলো বিষয়ে দ্রুততার সাথে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেন অর্থ মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী।
এর আগে তিনি খানসামা শিশু পার্কের সম্প্রসারিত কাজের শুভ উদ্বোধন করেন।

আরও খবর

🔝