gramerkagoj
বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০
gramerkagoj
নিখোঁজের দু’দিন পর রিকশা চালকের মরদেহ উদ্ধার
প্রকাশ : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি , ২০২৪, ১০:২৬:০০ পিএম , আপডেট : বুধবার, ২৭ মার্চ , ২০২৪, ০২:১২:১২ পিএম
কাগজ সংবাদ:
GK_2024-02-20_65d4d2f48d530.jpg

জীবিকার তাগিতে বাড়ি থেকে রিকশা নিয়ে বের হয়েছিলেন শংকরপুর চোপদারপাড়ার আব্দুস সামাদ। কিন্তু দিন শেষে তার আর বাড়ি ফেরা হলো না। শেষমেষ দু’দিন পর মঙ্গলবার সকালে যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।
পরিবারের একমাত্র উপার্জনকারীকে হারিয়ে শোকে স্তব্ধ হয়ে পড়েছে সবাই। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করেছে, আব্দুস সামাদের ব্যাটারি চালিত রিকশাটি ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করে মরদেহ ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এদিকে, ঘটনার পরই অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন ঘটনাস্থল পরিদর্শন করেন। ইতিমধ্যে আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম রহস্য উদঘাটন ও হত্যাকারীদের ধরতে মাঠে নেমেছে।
উল্লেখ্য, গত ১৮ ফেব্রুয়ারি সন্ধার পর রিকশা নিয়ে বাড়ি থেকে বের হন আব্দুস সামাদ। এরপর থেকে তিনি নিখোঁজ হন। পরে তার রিকশাটি ব্যাটারিবিহীন অবস্থায় খোলাডাঙ্গা এলাকা থেকে উদ্ধার করা হয়। কিন্তু খোঁজ মেলেনি সামাদের। এ ঘটনায় কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করেন সামাদের ভাই আলমগীর হোসেন। সবশেষে মঙ্গলবার বেলা ১১চার দিকে বাহাদুরপুরে অজ্ঞাত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ গিয়ে আলমগীরের মৃতদেহ শনাক্ত করে।

 

 

আরও খবর

🔝