gramerkagoj
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
gramerkagoj
বুড়িমারীতে ২৫ লাখ টাকার ভারতীয় শাড়ি উদ্ধার
প্রকাশ : সোমবার, ১৯ ফেব্রুয়ারি , ২০২৪, ০২:১৭:০০ পিএম
আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি:
GK_2024-02-19_65d30708bd544.jpg

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর দিয়ে পাথরভর্তি ভারতীয় ট্রাক থেকে প্রায় ২৫ লক্ষ টাকার ভারতীয় উন্নত মানের ৩৯২ পিচ শাড়ি আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি।
সোমবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল শেখ মোহাম্মদ মুসাহিদ মাসুম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন।
এর আগে সোমবার সকালে বুড়িমারীস্থল বন্দরের ইসলামপুর কলাবাগানে অভিযান চালিয়ে ট্রাকসহ এসব পণ্য জব্দ করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
বিজিবির সূত্রে জানান, তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) এর অধীনস্থ বুড়িমারী বিওপির টহলদল সীমান্ত পিলার ৮৪২/২-এস হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে স্থল বন্দরের ইসলামপুর (কলাবাগান) এলাকায় এক অভিযান চালিয়ে ভারত থেকে আসা একটি পাথরবাহী ট্রাকে তল্লাশি করে ৩৯২ পিচ ভারতীয় উন্নতমানের শাড়ি জব্দ করা হয়। যাহার আনুমানিক মূল্য ২৪,৮৪,০০০ টাকা। এ সময় ট্রাকে থাকা পাথর ৩১টন যার মূল্য ৯৩,০০০ টাকা এবং ০১টি ভারতীয় ট্রাক যার মূল্য ৫৫,০০,০০০ টাকাসহ সর্বমোট সিজার মূল্য ৮০,৭৭,০০০ (আশি লক্ষ সাতাত্তর হাজার) টাকা আটক করা হয়।
তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) বুড়িমারী স্থলবন্দর কোম্পানী কমান্ডার সুবেদার আবুল কাশেম বলেন, ভারতীয় পাথর বোঝাই ট্রাক থেকে ১২ বান্ডিল শাড়ি উদ্ধার করেছি। আটককৃত মালামাল তিস্তা ব্যাটালিয়ন -২ বিজিবিতে পাঠানো হয়।

আরও খবর

🔝