gramerkagoj
শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
gramerkagoj
ঈগল-নৌকাকে কেউ আলাদা করে দেখবেন না এমপি ইয়াকুব আলী
প্রকাশ : রবিবার, ১৮ ফেব্রুয়ারি , ২০২৪, ০৯:৫০:০০ পিএম , আপডেট : বুধবার, ২৭ মার্চ , ২০২৪, ০২:১২:১২ পিএম
তাজাম্মূল হুসাইন, মণিরামপুর:
GK_2024-02-18_65d22795de10b.jpg

যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য এস এম ইয়াকুব আলী বলেছেন, ‘ঈগল ও নৌকাকে কেউ আলাদা করে দেখবেন না। সবাই আমরা আওয়ামী লীগের কর্মী, বঙ্গবন্ধুর সৈনিক। আপনারা পক্ষপাত আচরণ করে অহেতুক সংঘাত সৃষ্টি করবেন, এটা কারোর কাম্য না। আমরা সবাই আওয়ামী লীগের কর্মী।’ রোববার সন্ধ্যায় মণিরামপুরের হরিনা গ্রামে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
দূর্বাডাঙ্গা ইউপি চেয়ারম্যান গাজী মাযহারুল আনোয়ারের সভাপতিত্বে এমপি এস এম ইয়াকুব আলী আরও বলেন, ‘আমাদের উদ্দেশ্য থাকবে মণিরামপুরবাসীকে সঙ্গে নিয়ে মণিরামপুরকে সুন্দরভাবে গড়ে তোলা। আমরা কে কোন দলের কর্মী এসব বিভেদ সৃষ্টি করে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি থেকে বিরত থাকবো, এমন মনোভাব নিয়েই আগামীর দিনগুলো চলতে হবে। আমরা পরস্পরের সহমর্মী, সহযোগী হতে পারলেই সুন্দর একটি সমাজ উপহার দিতে পারবো। এ লক্ষ্যে অতিতের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়িত করবো।’
সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, এমপির ভাই লেখক অলিয়ার রহমান, আওয়ামী লীগ নেতা মিকাইল হোসেন, গৌর কুমার ঘোষ, থানার অফিসার ইনচার্জ এ বি এম মেহেদী মাসুদ।

আরও খবর

🔝