gramerkagoj
বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০
gramerkagoj
সাতক্ষীরা পিবিএস’র উত্তম গ্রাহক নির্বাচিত মীর শাহিন
প্রকাশ : শনিবার, ১৭ ফেব্রুয়ারি , ২০২৪, ০৯:৫৬:০০ পিএম
সাতক্ষীরা প্রতিনিধি:
GK_2024-02-17_65d0d88a0ed3f.jpg

সাতক্ষীরার তরুণ উদ্যোক্তা মীর শাহিন হোসেন আয়কর প্রদানে বিভাগীয় সেরা হওয়ার পরে এবার জেলায় সর্বোচ্চ বিদ্যুৎ ব্যবহার ও সঠিক সময় বিল প্রদান করে উত্তম গ্রাহক মনোনীত হয়েছেন। এ উপলক্ষে গত ১৫ ফেব্রয়ারী সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সদস্য সভায় ক্রেস্ট সহ পুরস্কৃত করেছেন জেনারেল ম্যানেজার জিয়াউর রহমান।
মীর শাহিন হোসেন খুলনা-সাতক্ষীরা মহাসড়কের কাপাসডাঙ্গা এলাকায় তুবা পাইপ এন্ড ফিটিংস ইন্ডাস্ট্রিজ গড়ে প্রায় ১ হাজার মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেছেন। একইসাথে তিনি দেশের অর্থনীতিতে অনন্য দৃষ্টান্ত রেখে চলেছেন। গত অর্থ বছরে খুলনা বিভাগের সেরা মুসক ভ্যাট ও আয়কর ভ্যাট প্রদানে তিনি সেরা নির্বাচিত হয়েছেন। মীর শাহিন হোসেন বয়সে তরুণ। মাত্র ৪০ বছর বয়সে কর্মসংস্থান তৈরীসহ শিল্প-কলখারখানা স্থাপন করে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশ এগিয়ে নিতে ভূমিকা রেখে চলেছেন।
এ বিষয়ে তরুণ উদ্যোক্তা মীর শাহিন হোসেন বলেন, নানা সংকটেও উৎপাদন অব্যাহত রাখতে চ্যালেঞ্জ গ্রহণ করতে হয়। দেশের উৎপাদন খাতকে এগিয়ে নিতে সচ্ছতা-জবাবদিহিতা নিশ্চিত করতে সরকারিভাবে পৃষ্টপোষকতা বৃদ্ধি করা হলে অনেক বেশি বিনিয়োগ করা সম্ভব। সেরার সেরা হতে কায়িক পরিশ্রমসহ সততার সাথে এগিয়ে গেলেই সফলতা আসবেই।

আরও খবর

🔝