gramerkagoj
মঙ্গলবার ● ২৩ এপ্রিল ২০২৪ ১০ বৈশাখ ১৪৩১
gramerkagoj

❒ অভয়নগরে যুবলীগ নেতা মুরাদ হত্যাকান্ড

পৌর কাউন্সিলরসহ ১০জনের নামে মামলা, গ্রেপ্তার ১
প্রকাশ : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি , ২০২৪, ০৯:২৭:০০ পিএম , আপডেট : রবিবার, ২১ এপ্রিল , ২০২৪, ১০:০৪:২৪ পিএম
স্টাফ রিপোর্টার, অভয়নগর:
GK_2024-02-15_65ce2de860264.jpg

অভয়নগরে যুবলীগ নেতা মুরাদ হোসেন (২৭) হত্যাকান্ডে দশজনকে আসামি এবং অজ্ঞাতনামা আরও কয়েকজনের নামে অভয়নগর থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার নিহতের বোন লিলিমা এ মামলাটি করেন।
মামলাসূত্রে জানা গেছে, লিলিমার ভাই যুবলীগ নেতা মুরাদ হোসেন গত ১১ ফেব্রুয়ারি রোববার রাতে নওয়াপাড়া বাজার থেকে তরফদারপাড়ায় স্বপ্ন ভিলার সামনে পৌঁছালে একদল সন্ত্রাসী তাকে এলোপাতাড়ি কুপিয়ে রাস্তার ওপর ফেলে রাখে। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় ওই রাতেই তার মৃত্যু হয়। এ হত্যাকান্ডে মামলায় নওয়াপাড়া পৌরসভার চার নম্বর ওয়ার্ডের শাহিন ফারাজী (৪০), কেএম আলী (৩৮), চার নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সালাম শেখ (৪২), আজিম শেখ (৪৯), রিপন গাজী (৩৩), বিল্লাল হোসেন (৩৫), রুহুল আমিন খাঁ (৩৪), আলমগীর শেখ (২৯), রাসেল মিনা (৩৩), বাবলুসহ (৫২) অজ্ঞাতনামা আরও ৪-৫জনকে আসামি করা হয়।
যুবলীগনেতা হত্যাকান্ডে পুলিশ বাবলুকে (৫২) আটক করে জেল হাজতে পাঠিয়েছে। যশোর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ইন্সপেক্টর শেখ মোনায়েম ও সাব ইন্সপেক্টর মিজানুর রহমান জানান, যুবলীগ নেতা হত্যাকান্ডে মূল আসামিদের আটক ও হত্যার মোটিভ উদঘাটনের চেষ্টা অব্যাহত রয়েছে।
অভয়নগর থানার ওসি এসএম আকিকুল ইসলাম জানান, যুবলীগনেতা হত্যাকান্ডে বৃহস্পতিবার বাবলু নামের একজন আসামিকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের আটকের জোর চেষ্টা চলছে।

আরও খবর

🔝