gramerkagoj
বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
gramerkagoj
সোহান-ফোর্ডের হাতাহাতি
প্রকাশ : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি , ২০২৪, ০৮:৪০:০০ পিএম , আপডেট : মঙ্গলবার, ১৬ এপ্রিল , ২০২৪, ০৪:৫২:৪২ পিএম
ক্রীড়া ডেস্ক:
GK_2024-02-15_65ce228932577.jpg

বিপিএল চট্টগ্রাম পর্বে টিম হোটেলে দুই ফ্র্যাঞ্চাইজির দুই ক্রিকেটারের মধ্যে হাতাহাতির মতো অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে। রুমে উঁকি দেওয়া নিয়ে এই ঘটনা ঘটে রংপুর রাইডার্স অধিনায়ক নুরুল হাসান সোহান ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ক্যারিবিয়ান ক্রিকেটার ম্যাথু ফোর্ডের মধ্যে।
চট্টগ্রাম নগরীর একটি পাঁচ তারকা হোটেলে বিপিএলের পাঁচটি দল এক সঙ্গে ওঠে। জানা গেছে, সোহান রংপুর রাইডার্সের এক কর্মকর্তার রুমে যেতে গিয়ে ভুল করে ফোর্ডের রুমে উঁকি দেন। এতে চটে গিয়ে সোহানকে বাজে মন্তব্য করে বসেন ফোর্ড। এরপর দু’জনের মধ্যে হাতাহাতি লেগে যায়।
ঘটনা চলাকালীন দ্রুত দুই দলের ম্যানেজমেন্ট ও নিরাপত্তায় নিয়োজিত কর্তারা চলে আসেন। তারা এসে সোহান ও ফোর্ডকে শান্ত করেন। জানা গেছে, শান্ত করতে গিয়ে দুই ফ্র্যাঞ্চাইজির কর্মকর্তারাও আঘাতপ্রাপ্ত হন।
আনুষ্ঠানিক প্রতিক্রিয়ার রংপুরের ম্যানেজার শাহনিয়ান তানিন জানিয়েছেন, কুমিল্লার ম্যানেজার আহসানুল্লাহ হাসানসহ তারা এই ঘটনার সমাধান করে দিয়েছেন, বিষয়টি এত বড়ই হয়নি যা দুইটা দলের যেভাবে হ্যান্ডেল করার কথা ছিল। কিন্তু তারপরও ছোটখাট কিছু হয়ে থাকলেও আমরা ম্যানেজার মিলে কিন্তু সমাধান করে দিয়েছি। পাঁচ মিনিটের মধ্যেই কিন্তু সমাধান হয়ে যায়।

আরও খবর

🔝