gramerkagoj
শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
gramerkagoj
পিতাকে দাফন শেষে ছেলের মৃত্যু
প্রকাশ : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি , ২০২৪, ০৭:৩৯:০০ পিএম , আপডেট : শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৩:১৯:৩৬ পিএম
কাগজ ডেস্ক:
GK_2024-02-15_65ce1c93b4627.jpg

নোয়াখালীর বেগমগঞ্জে পিতাকে দাফন করে বাড়ি ফেরার পর ছেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পরিবার জুড়ে শোকের মাতম চলছে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের খেজুরতলা গ্রামের ছানা উল্যাহ চাপরাশির বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহতের ছোট ছেলে সুমন জানান, তার বাবা আনার উল্যাহ (৬৮) দীর্ঘদিন হার্টের রোগে ভুগছিলেন। এরপর তার লিভার নষ্ট হয়ে বুধবার (১৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে বাড়িতেই মারা যান। বৃহস্পতিবার সকাল ৯টায় তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
পিতার জানাজা ও দাফন শেষ হওয়ার পর বড় ভাই মাসুদ রানা (৪৬) হার্ট অ্যাটাক করে। পরে তাকে নোয়াখালীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে দুপুরের দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার পথে দুপুর ২টার দিকে মতলব এলাকায় তিনি মারা যান। তিনি পেশায় সিএনজি চালক ও দুই সন্তানের জনক ছিলেন।
মিরওয়ারিশপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য শামসুর রহমান বলেন, বাবার মৃত্যুর শোকে তার ছেলে মাসুদ হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে মারা যান। বাবা-ছেলের মৃত্যুতে স্থানীয় এলাকাবাসী শোকাহত। তার পরিবার জুড়ে শোকের মাতম চলছে।

আরও খবর

🔝