gramerkagoj
শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০
gramerkagoj

❒ সহযোগীসহ কাউন্সিলর মিলন পুলিশ হেফাজতে

যশোরে সন্ত্রাসী তৎপরতা রোধে সাঁড়াশি অভিযান অব্যাহত
প্রকাশ : বুধবার, ১৪ ফেব্রুয়ারি , ২০২৪, ১১:১৩:০০ পিএম , আপডেট : বুধবার, ২৭ মার্চ , ২০২৪, ০২:১২:১২ পিএম
বিশেষ প্রতিনিধি:
GK_2024-02-14_65ccf6bc38144.jpg

সম্প্রতি যশেরাঞ্চলে ঘটে যাওয়া কয়েকটি হত্যাকান্ড, অস্ত্রের মহড়া দিয়ে হত্যাচেষ্টা, ছিনতাই, চাঁদাবাজিসহ নানা সন্ত্রাসী অপতৎপরতার ঘটনায় সন্ত্রাস বিরোধী সাঁড়াশি অভিযান অব্যাহত রেখেছে পুলিশ। ১৪ ফেব্রুয়ারি যশোরের পালবাড়ি, উপশহর, বারান্দীপাড়ায় অভিযান চলেছে বলে তথ্য মিলেছে।
এরমধ্যে পালবাড়ি এলাকায় পৌর কাউন্সিলর জাহিদ হেসেন মিলনের ক্যাবল অফিস তল্লাশী করেছে পুলিশ। অকারণে অবস্থান ও এলোমেলো চলাফেরার কারণে ওই সময় ওই এলাকার কয়েকজনের উপর লাঠিচার্জ করা হয়েছে বলেও জানা গেছে। আর সহযোগী উজ্জলসহ জাহিদ হোসেন মিলনকে পুলিশ হেফাজতে নিয়েছে। রাত সাড়ে ১০ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযান পুলিশের অভিযান চলছিল।
থানা সূত্র জানিয়েছে, চলতি বছরের দেড় মাসে যশোর শহর ও শহরতলীতে অব্যাহত খুন ছিনতাই ও চুরির ঘটনা উঠে আসে জেলা আইনশৃংখলা বিষয়ক সভায়। যশোরের বিভিন্ন স্পটে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করে। এ নিয়ে গত ১২ ফেব্রুয়ারি থেকে যশোরের বিভিন্ন ক্রাইম পয়েন্টে অভিযান চালিয়ে যাচ্ছে একাধিক টিম। চিহ্নিতদের মূলোৎপাটনে মাঠে নেমেছে জেলা গোয়েন্দা শাখা, পুলিশের বিশেষ শাখা ডিএসবিসহ থানা পুলিশ ইউনিটগুলো। যশোর পৌরসভার ওয়ার্ড ওয়ারী অভিযান চালানো হচ্ছে। ইতিমধ্যে ডজনখানেক স্পটে চলেছে অভিযান। এলোমেলোভাবে চলাফেরা করা অনেকের উপর লাাঠচার্জ করা হয়েছে। এমনকি ১২ ফেব্রুয়ারি কয়েকজন কাউন্সিলরের অফিসে পুলিশ অভিযান চালায়। দ্রুততম সময়ের মধ্যে চিহ্নিত সস্ত্রাসীদের আটক করতে চলমান অভিযানের অংশ হিসেবে গতকালও অভিযান চলেছে। গতকাল সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত যশোরের পালবাড়ি, উপশহর, বারান্দীপাড়া, শংকরপুর, ধর্মতলাসহ অনেকগুলো এলাকায় অভিযান চালিয়েছে পুলিশ। অভিযানে কয়েকজন আটক হয়েছে বলেও তথ্য মিলেছে। যশোর পৌরসভার কাউন্সিলর জাহিদ হোসেন মিলনের ব্যবসা প্রতিষ্ঠান ক্যাবল পরিচালনা অফিসে অভিযান চালিয়েছে পুলিশ। সেখান থেকে মিলন ও উজ্জলকে পুলিশ হেফাজতে নেয় বলেও রাতে ফোনে জানান কয়েকজন প্রত্যক্ষদর্শী। এসময় আবুল বাশার ও জিহাদ নামে দুইজনের উপর লাঠি চার্জ করা হয় বলে জানিয়েছেন এলাকার কয়েকজন।
এ ব্যাপারে কোতোয়ালি থানা সূত্র জানিয়েছে, মাদক ব্যবসায়ী খুনী, অস্ত্রধারী চাঁদাবাজ, সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান শুরু করা হয়েছে। পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড ভিত্তিক সন্ত্রাসীদের তালিকা করে এগুচ্ছে পুলিশ। সন্ত্রাস বিরোধী অ্যাকশান চলমান রয়েছে। জেলার আইনশৃংখলা আরও সমুন্নত রাখতে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে।
এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানার ডিউটি অফিসার আনছারুল হক গ্রামের কাগজকে জানিয়েছেন, অভিযান চলমান রয়েছে। তবে আটকের ব্যাপারে এ মুহূর্তে তার কাছে কোনো তথ্য নেই।

আরও খবর

🔝