gramerkagoj
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
gramerkagoj
জুম্মান হত্যা মামলায় বিপ্লব আটক
প্রকাশ : বুধবার, ১৪ ফেব্রুয়ারি , ২০২৪, ১০:০২:০০ পিএম , আপডেট : বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ০৩:০১:২৯ পিএম
কাগজ সংবাদ:
GK_2024-02-14_65cce433bdc8b.jpg

যশোরে জুম্মান হত্যা মামলার আরও একজন আসামিকে আটক করেছেন রেলওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা। আটক বিপ্লব শংকরপুর জমাদ্দারপাড়ার বাসিন্দা। বুধবার বিকেলে শংকরপুর বাস টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করে মামলার তদন্ত কর্মকর্তা এসআই শহিদুল ইসলাম। এর আগে এ মামলার আরও চার আসামিকে আটক করা হয়। তাদের মধ্যে তিনজনকে আটক করে র‌্যাব ও একজনকে রেলওয়ে পুলিশ।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই শহিদুল ইসলাম জানান, বিপ্লব এ মামলার এজাহারভুক্ত আসামি। ঘটনার পর থেকেই তিনি আত্মগোপনে ছিলেন। অবস্থান শণাক্তের পর বুধবার সকালে শংকরপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তাকে আদালতে সোপর্দ করা হয়।
উল্লেখ্য, গত ১০ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রেলগেট এলাকার স্বেচ্ছাসেবক লীগ অফিসের সামনে জুম্মানকে ছুরিকাঘাত করা হয়। পরে তিনি দৌড়ে পালিয়ে রেলস্টেশনের ২ নম্বর প্লাটফর্মের দিকে পালিয়ে যাওয়ার সময় সেখানে গিয়ে আসামিরা তাকে আবার ছুরিকাঘাত করে। পরে জুম্মান মারা যান। এঘটনায় নিহত জুম্মানের ভাই মামুন ১৩জনের নাম উল্লেখ করে খুলনার জিআরপি থানায় মামলা করেন। সর্বশেষ এ মামলার আসামি বিপ্লবকে আটক করা হয়। এই মামলার অন্যতম আসামি ভাইপো রাকিব ও প্রিন্সসহ অন্যরা এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছেন।
কিছুদিন আগে বিপ্লবের কারখানায় দুইটি ওয়ানশুটার গান রেখে দিয়ে র‌্যাবের কাছে খবর দিয়েছিলেন নিহত জুম্মান। যা ডিবির তদন্তে উঠে আসে। এমনকি জুম্মানসহ জড়িতদের আটক করা হয়। যা নিয়ে জুম্মানের পরিবারের সাথে দ্বন্দ্ব ছিলো।

আরও খবর

🔝