gramerkagoj
শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
gramerkagoj
টানা নয় ম্যাচে ঢাকার হার
প্রকাশ : বুধবার, ১৪ ফেব্রুয়ারি , ২০২৪, ০৮:৩৭:০০ পিএম , আপডেট : বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ০৩:০১:২৯ পিএম
ক্রীড়া ডেস্ক:
GK_2024-02-14_65ccd08e4fe56.jpg

তামিম ইকবাল ও তার দল বরিশাল হতাশ করেনি সমর্থকদের। দুর্দান্ত ঢাকাকে ২৭ রানে হারিয়েছে তারা। এটি তাদের টানা নবম হার। তামিম ইকবাল নিজেও হয়েছেন ম্যাচের সেরা পারফরমার। ৪৫ বলে ৭১ রানের ঝোড়ো ইনিংস খেলে দলের জয়ে সবচেয়ে বড় অবদানটি রাখেন তিনি।
বরিশালের করা ১৮৬ রানের জবাবে দুর্দান্ত ঢাকা নির্ধারিত ২০ ওভারে আট উইকেট হারিয়ে ১৫৯ রানে থেমে যায়। অ্যালেক্স রস ৪৯ বলে অপরাজিত ৮৯ রান করলেও ঢাকার কোনো লাভ হয়নি।
বিপিএলের শুরুতে একটি জয়ের দেখা পেয়েছিলো ঢাকা, এরপর জয় কি জিনিস ভুলে গেছে তারা। প্রথম ম্যাচ জয়ের পর টানা নয়টি ম্যাচ হারলো ঢাকার দলটি। সিলেট-ঢাকা ঘুরে চট্টগ্রাম এসেও জয়ের দেখা পেলো না তারা। মূলত, ঢাকার ব্যাটাররা খুবই বাজে পারফরম্যান্স দেখানোর কারণেই জয়ের দেখা মিলছে না মোসাদ্দেকদের।
জবাব দিতে নেমে নিয়মিত বিরতিতেই উইকেট হারাতে থাকে দুর্দান্ত ঢাকা। মোহাম্মদ নাঈম ১০ বলে করেন চার রান। অ্যাডাম রোজিংটোন করেন চার রান। দুই রান করে আউট হন সাইফ হাসান। অস্ট্রেলিয়ান মিডল অর্ডার ব্যাটার অ্যালেক্স রোজ শুধু একা একপাশ আগলে দাঁড়িয়েছিলেন। ৪৯ বলে তিনি করেন অপরাজিত ৮৯ রান। পাঁচটি বাউন্ডারির সঙ্গে সাতটি ছক্কার মার মারেন তিনি।
জিম্বাবুয়ের সিন উইলিয়ামস ১৫ বলে করেন ১২, নয় বলে ছয় রান করেন মেহেরব। মোসাদ্দেক হোসেন করেন আট রান। আলাউদ্দিন বাবুর সংগ্রহ ৩ রান। তাসকিন আহমেদ করেন ১০ রান।
বরিশালের হয়ে তিনটি করে উইকেট নেন মোহাম্মদ সাইফুউদ্দিন এবং খালেদ আহমেদ। একটি করে উইকেট নেন কেশভ মাহারাজ এবং ওবেদ ম্যাকয়।

আরও খবর

🔝